বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৩:৫৬ পূর্বাহ্ন

রাঙ্গামাটিতে আ.লীগ সভাপতিকে গুলি করে হত্যা

রাঙ্গামাটিতে আ.লীগ সভাপতিকে গুলি করে হত্যা

রাঙ্গামাটি প্রতিনিধি : রাঙ্গামাটি জেলার বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার তিনকোনিয়া ইউনিয়নের আলিখেয়াং এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গামাটির পুলিশ সুপার আলমগীর কবীর জানান, উপজেলার ফারুয়া ইউনিয়নে নির্বাচনী কাজ শেষ করে আজ সকালে স্ত্রী এবং ছেলেকে নিয়ে কাপ্তাই হ্রদ হয়ে নৌকায় করে বিলাইছড়ি সদরে আসছিলেন সুরেশ। পথে তিনকোনিয়া ইউনিয়নের আলিখেয়াং এলাকায় একদল দুর্বৃত্ত তাদের নৌকা থামিয়ে তার স্ত্রী এবং ছেলেকে লাথি মেরে নৌকা থেকে ফেলে দেয়। পরে সুরেশকে পাশের একটি টিলায় নিয়ে গুলি করে হত্যা করে পালিয়ে যায়।

আওয়ামী নেতা হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুসা মাতব্বর। তিনি এ হত্যাকাণ্ডের জন্য সন্তু লারমা নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে দায়ী করেছেন। তবে এ বিষয়ে জনসংহতি সমিতির কারো কোনো বক্তব্য পাওয়া যায়নি। এর আগে গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাঙামাটির দুর্গম বাঘাইছড়ি উপজেলায় দুর্বৃত্তদের গুলিতে সহকারী প্রিজাইডিং অফিসারসহ সাতজন নিহত হন। এতে আহত হন ১৪ জন। বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের সিজক এলাকায় নির্বাচনী কাজ শেষে উপজেলা সদরে ফেরার পথে নয় কিলো এলাকায় হামলার শিকার হন তারা। এ ঘটনার ২৪ ঘণ্টা পার হতে না হতেই এই হত্যাকাণ্ড ঘটলো।

অন্যান্য খবর

দয়া করে নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮
Desing & Developed BY ThemesBazar.Com