"> ভালুকায় নারী সাংবাদিকের ঝুলন্ত লাশ ভালুকায় নারী সাংবাদিকের ঝুলন্ত লাশ – Dailyajkersangbad

রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০২:২৬ পূর্বাহ্ন

ভালুকায় নারী সাংবাদিকের ঝুলন্ত লাশ

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের ভালুকা উপজেলায় এক নারী সাংবাদিকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ রোববার সকালে পৌর এলাকার মেজরভিটা নামক স্থানের ভাড়া বাসা থেকে ওই নারীর লাশ উদ্ধার করেছে ভালুকা মডেল থানার পুলিশ।

ওই সাংবাদিকের নাম দীনা খান (৫২)। তিনি দৈনিক আজকের সংবাদ–এর ভালুকা উপজেলা প্রতিনিধি। কয়েক মাস আগে তাঁর স্বামী মারা গেছেন। ভালুকার একাধিক সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন দীনা খান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভাড়া বাসায় দীনা খান একাই থাকতেন। রোববার সকাল সাড়ে আটটার দিকেও তাঁর ঘরের দরজা খোলা হয়নি। এটা লক্ষ করে পাশের বাসার এক নারী দীনার বাসার দরজার সামনে গিয়ে ডাকতে থাকেন। তবে ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে ওই নারীর কক্ষের দরজা ধাক্কা দেন। এতে দরজা খুলে গেলে ভেতরে দীনাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান ওই নারী। পরে পুলিশকে খবর দেওয়া হলে বেলা পৌনে ১১টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইন উদ্দিন বলেন, এটা হত্যা, না আত্মহত্যা, এই মুহূর্তে বলা যাচ্ছে না। ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮
Desing & Developed BY ThemesBazar.Com