"> আলো নিভিয়ে সানি লিওনের সাথে নাচলেন নওয়াজ আলো নিভিয়ে সানি লিওনের সাথে নাচলেন নওয়াজ – Dailyajkersangbad

রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৩:২৭ পূর্বাহ্ন

আলো নিভিয়ে সানি লিওনের সাথে নাচলেন নওয়াজ

আলো নিভিয়ে সানি লিওনের সাথে নাচলেন নওয়াজ

বিনোদন ডেস্ক: বলিউডের এই সময়ের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। শিগগিরই মুক্তি পাবে তার অভিনীত ‘মতিচুর চাকনাচুর’ সিনেমাটি। এর আগেই প্রকাশ হলো এই সিনেমার ‘বাত্তি বুঝা দো অর্থাৎ আলো নিভিয়ে দাও’ শিরোনামের একটি গান। এই গানে সানি লিওনের সঙ্গে জমিয়ে নেচেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।

সানি লিওনের সঙ্গে এই অভিনেতাকে ভিন্ন আয়োজনে দেখে চমকেছেন অনেকেই। এখানে আরও দেখা গেছে সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টিকেও। ‘বাত্তি বুঝা দো’ গানটির সুর করেছেন রাজমি গুলাটি ৷ গানটি গেয়েছেন রামজি গুলাটি ও জ্যোতিকা। আর গানের ভিডিওটি সিনেমাটির প্রতি দর্শকের আগ্রহ তৈরি করেছে। প্রতিনিয়তই গানের ভিউ বেড়ে চলেছে।

মোতিচুর চকনাচুর সিনেমায় নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনয় করছেন পুষ্পিন্দরের ভূমিকায়। এই পুষ্পিন্দর ৩৬ বছরের এক আবিবাহিত এক যুবক যিনি কর্মসূত্রে দুবাইয়ে থাকতেন ৷ কোনো এক কারণে তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয় ৷ এই ছবির ট্রেলারে দেখা গেছে নওয়াজের বিপরীতে অভিনয় করেছেন সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি। ‘মতিচুর চাকনাচুর’ সিনেমার ট্রেলারে নওয়াজ-আথিয়াকে বিয়ের সাজে দেখা যায়।

দেবমিত্র বিসওয়াল পরিচালিত মতিচুর চাকনাচুর’ সিনেমাটি নির্মিত হয়েছে ভায়াকম ১৮ স্টুডিওসের ব্যানারে। সিনেমাটিতে আরও অভিনয় করছেন বিভা চিবার, নবনী পরিহার, বিবেক মিশ্র, করুণা পাণ্ডে প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮
Desing & Developed BY ThemesBazar.Com