শুক্রবার, ২৯ নভেম্বর ২০১৯, ০২:০০ অপরাহ্ন

খুলনায় বিপুল পরিমাণ গোলাবারুদ ও মাদকসহ সংগ্রাম হত্যার পরিকল্পনাকারী মিনা কামালের সহযোগি গ্রেফতার

খুলনায় বিপুল পরিমাণ গোলাবারুদ ও মাদকসহ সংগ্রাম হত্যার পরিকল্পনাকারী মিনা কামালের সহযোগি গ্রেফতার

খুলনা প্রতিনিধি : খুলনার রূপসায় সারজিল ইসলাম সংগ্রাম (২৮) হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামী মোস্তফা কামাল ওরফে মিনা কামালের বাসায় অভিযান পরিচালনা করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-৬)। এসময় তার বাসা থেকে বিপুল পরিমাণ গোলাবারুদ, বিদেশী মদ ও ফেন্সিডিলসহ সহযোগী মোঃ মাসুদ রানাকে গ্রেফতার করা হয়। র‌্যাব সূত্র জানায়, গতকাল বুধবার বেলা সাড়ে ১২টায় খুলনা মহানগরীর রূপসা থানাধীন বাগমারা এলাকায় সারজিল ইসলাম সংগ্রাম হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামী মোস্তফা কামাল ওরফে মিনা কামাল এর বাসায় র‌্যাব-৬ এর একটি বিশেষ আভিযানিক দল অভিযান পরিচালনা করে। অভিযানে ১৫ রাউন্ড রাইফেল এর এ্যামুনিশন, ৫ রাউন্ড শর্টগানের এ্যামুনিশন,

১ রাউন্ড পিস্তলের এ্যামুনেশন, ১ রাউন্ড ওয়ান শ্যুটার গানের এ্যামুনিশন, ১ রাউন্ড ওয়ান শ্যুটার গানের খালি এ্যামুনিশন, ৫ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল, ৩ বোতল বিদেশী হুইস্কি, ৬ প্যাকেট আমদানী নিষিদ্ধ বিদেশী সিগারেটসহ মোস্তফা কামাল ওরফে মিনা কামাল এর সহযোগী মোঃ মাসুদ রানাকে গ্রেফতার করা হয়। র‌্যাব আরও জানায়, অভিযান চলাকালে আসামী মোস্তফা কামাল ওরফে মিনা কামালকে বাসায় পাওয়া যায়নি। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র, চাঁদাবাজিসহ ১৮টি মামলা মামলা রয়েছে। প্রসঙ্গত, রূপসা উপজেলার বাগমারা গ্রামের ব্রাইট সি ফুডসের কম্পিউটার অপারেটর সারজিল ইসলাম সংগ্রামকে গত ২৬ সেপ্টেম্বর বেলা দেড়টায় অফিস থেকে ডেকে নিয়ে হিমায়ন বরফ কলের পাশে নির্মমভাবে হত্যা করা হয়।

এ ঘটনায় নিহতের মা বাদি হয়ে ছয়জনের নাম উলে¬খ এবং আরো অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে মামলা করেন। জেলা ডিবি পুলিশ মামলার তদন্ত করে আসামি রাহাত শিকদার, সোহেল হাওলাদার, অমিত শেখ, সাজু, রণধর, আদম শেখ, সুমন মোল¬া, বায়েজিদ সরদার ও আলমগীরকে গ্রেফতার করে। আসামিরা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়। তাদের জবানবন্দীতে উঠে আসে এ হত্যাকা-ের মূল পরিকল্পনাকারী পূর্ব রূপসার মিনা কামালের নাম। এ বিষয়ে গত ২৪ অক্টোবর খুলনা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে নিহতের মা সাবিনা ইয়াসমিন মিলি হত্যাকা-ের মূল পরিকল্পনাকারী মিনা কামালকে গ্রেফতারের দাবি করেন।

অন্যান্য খবর

দয়া করে নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮
Desing & Developed BY ThemesBazar.Com