"> ফিল্ড সুপারভাইজার আব্দুর রাজ্জাকের নির্দেশে চলছে ঢাকা জেলা সমাজসেবা অফিস ফিল্ড সুপারভাইজার আব্দুর রাজ্জাকের নির্দেশে চলছে ঢাকা জেলা সমাজসেবা অফিস – Dailyajkersangbad

রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৩:১৭ পূর্বাহ্ন

ফিল্ড সুপারভাইজার আব্দুর রাজ্জাকের নির্দেশে চলছে ঢাকা জেলা সমাজসেবা অফিস

ফিল্ড সুপারভাইজার আব্দুর রাজ্জাকের নির্দেশে চলছে ঢাকা জেলা সমাজসেবা অফিস

গোলাম মওলা মুন্না

কে এই ফিল্ড সুপারভাইজার প্রভাবশালী আব্দুর রাজ্জাক? কি তার আসল পরিচয়? সে কর্মচারী না কর্মকর্তা? ঢাকা জেলা সমাজ সেবা অফিসে খোঁজ নিয়ে জানাগেছে, সে ফিল্ড সুপারভাইজার হিসাবে দীর্ঘদিন ধরে ঐ অফিসে কর্মরত।তার কর্মস্থান সিলেট জেলায় হলেও তিনি প্রেষনে ঢাকা জেলা সমাজসেবা অফিসে কাজ করছেন। তার চাকুরীর বয়স প্রায় ৩০ বছর। চাকুরীর শুরু থেকে তিনি ঢাকায় চাকুরী করে আসছেন। তাকে সমাজসেবা প্রধান কার্যালয় থেকে বেশ কয়েক বার বিভিন্ন জেলায় বদলী করা হলেও তিনি ক্ষমতার দাপট দেখিয়ে প্রেষনের নাম করে ঢাকা শহরে অফিস করছেন ।

ঢাকা জেলা সমাজসেবা অফিসে কোন দাপ্তরিক কাজ করতে গেলে ঐ অফিসের স্টাফরা প্রথমে আব্দুর রাজ্জাককে দেখিয়ে দেয়।কারন আব্দুর রাজ্জাকের নির্দেশে চলে ঢাকা জেলা সমাজসেবা অফিস। অফিস প্রধান উপ-পরিচালক হলেও নামে মাত্র তিনি ।সব কাজ করছেন আব্দুর রাজ্জাক। রাজ্জাক রেজিষ্টেশন সহ সকল প্রকার দাপ্তরিক কাজের জন্য বেপরোয়া ভাবে ঘুষ, অনিয়ম,দূর্নীতি দাপটের সহিত দিনের পর দিন চালিয়ে যাচ্ছেন।

এছাড়া তিনি বর্তমানে ঢাকা জেলা সমাজসেবা কর্মচারী কল্যান সমিতির সভাপতির দায়িত্বে রয়েছেন।আর সমাজসেবা কর্মচারী কল্যান সমিতির সভাপতি হওয়ায় তিনি সমাজসেবা অধিদপ্তরের কর্মচারীদের সকল প্রকার তদবীরের কাজ হাতে নিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছেন।তিনি সমাজ কর্মীর চাকুরী করে ঢাকায় ৩টি ফ্ল্যাটও কিনেছেন।তার গ্রামের বাড়িতে স্ত্রী ও ২ ছেলের নামে প্রায় ৩০ বিঘা জমি কিনেছে ।আর এগুলোর উৎস কোথায় । খোঁজ নিয়ে জানাগেছে, তার জন্মস্থান সাতক্ষীরা জেলায় তার বাবা-চাচারা সরাসরি জামায়াতের রাজনীতির সাথে সম্পৃক্ত এবং সে নিজেও এক সময় ছাত্র শিবিরের রাজনীতি করতেন।

জামায়াত পরিবারের সন্তান হওয়ার পরেও সব সরকারের আমলে তিনি কৌশলে রাজনৈতিক নেতাদের ম্যানেজ করে সকল নিয়োগ, বদলী বানিজ্য, আদেশ বাতিল বা প্রেষনের ব্যবস্থা সহজেই করে থাকেন।তিনি চাকুরী জীবনে এক দিনের জন্য হলেও ঢাকার বাইরে যাননি।সর্বদায় তিনি অবৈধ ভাবে ঢাকা জেলা সমাজসেবা দপ্তরে কর্মরত থেকে ঘুষ, অনিয়ম, দূর্নীতির কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। ঢাকা জেলার বিভিন্ন উপজেলা, পৌর সমাজসেবার অর্ন্তভুক্ত সাধারন লোকজন জেলা অফিসে দাপ্তরিক কাজে এসে দিনের পর দিন হয়রানির শিকার হচ্ছেন।আর এসবের দেখার কেউ নেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮
Desing & Developed BY ThemesBazar.Com