"> বিএনপির আন্দোলনে দেশের মানুষ কোনো সহযোগিতা করছে না: স্বরাষ্ট্রমন্ত্রী - Dailyajkersangbad বিএনপির আন্দোলনে দেশের মানুষ কোনো সহযোগিতা করছে না: স্বরাষ্ট্রমন্ত্রী – Dailyajkersangbad

শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০৪:০৯ পূর্বাহ্ন

বিএনপির আন্দোলনে দেশের মানুষ কোনো সহযোগিতা করছে না: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপির আন্দোলনে দেশের মানুষ কোনো সহযোগিতা করছে না: স্বরাষ্ট্রমন্ত্রী

জামালপুর প্রতিনিধি : বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির আন্দোলনে এ দেশের মানুষ কোনো সহযোগিতা করছে না বলে দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল। বুধবার দুপুরে জামালপুর জেলা পুলিশের অফিসার্স ক্লাব ভবনে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের সঙ্গে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বিশেষ মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ দাবি করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়ার জামিনের ব্যাপারে সরকার কোনো হস্তক্ষেপ করছে না। তার জামিন দেয়া না দেয়া এগুলো আদালতের এখতিয়ার। আমাদের কিছুই করার নেই। আদালত স্বাধীনভাবেই কাজ করছে।

তিনি বলেন, খালেদা জিয়া দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে রয়েছেন। কারাগারে তাকে সর্বোচ্চ চিকিৎসাসেবা দেয়া হচ্ছে। সাজাপ্রাপ্ত একজন কয়েদি যেভাবে থাকেন তার চেয়েও ভালোভাবে তিনি সেখানে অবস্থান করছেন। তাকে বাংলাদেশের সবচেয়ে বড় হাসপাতাল যেখানে মানুষ সবচায়ে ভালো সেবা পেয়ে থাকেন সেখানেই চিকিৎসাসেবা দেয়া হচ্ছে। তবে চিকিৎসকরা জানিয়েছেন যে, তার সব রোগই কন্ট্রোলে রয়েছে।

বিএনপির আন্দোলনের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির আন্দোলনকে দেশের জনগণ সমর্থন করছে না। এর আগে জামালপুরের পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন। এ সময় অন্যদের মধ্যে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক মো. আবুল কালাম আজাদ, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি ও জামালপুরের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক উপস্থিত ছিলেন। মতবিনিময় সভা শেষে স্বরাষ্ট্রমন্ত্রী জামালপুরের মেলান্দহ উপজেলার চরপলিশা বেতমারী ঈদগাহ মাঠে আয়োজিত ধর্মীয় সভায় অংশগ্রহণ করেন।

অন্যান্য খবর

দয়া করে নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮
Desing & Developed BY ThemesBazar.Com