"> বিএনপির কোথাও সমর্থন নেই: কাদের - Dailyajkersangbad বিএনপির কোথাও সমর্থন নেই: কাদের – Dailyajkersangbad

শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০৩:৪১ পূর্বাহ্ন

বিএনপির কোথাও সমর্থন নেই: কাদের

নীলফামারী প্রতিনিধি : বিএনপির কোথাও জনসমর্থন নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, তাদের এখন খরা চলছে সবখানে। জনসমর্থন থাকলে দেশবাসী দেখতো, মানুষ দেখতো।

শনিবার দুপুরে সৈয়দপুর শহরের ফাইভ স্টার মাঠে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) প্রয়োগ নিয়ে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন কমিশন যা সিদ্ধান্ত নেবে আমরা সেটাতেই আছি। আমরা কোনটাতে ভীতু নই।

বিএনপি নির্বাচনের আগেই হেরে গেছে উল্লেখ করে তিনি বলেন, ভোটের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছেন মির্জা ফখরুল। কিন্তু তাদের জানা নেই ইভিএম একটি আধুনিক নির্বাচন ব্যবস্থা।

শীতে মানুষ কাঁপলেও বিএনপি অভিযোগ আর নালিশ নিয়ে ব্যস্ত মন্তব্য করে তিনি আরও বলেন, আওয়ামী লীগ জনগণের দল আর বিএনপি ক্ষমতার রাজনীতি করে। এ সময় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, উপ দপ্তর সম্পাদক সায়েম খান এবং জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক মমতাজুল হক উপস্থিত ছিলেন।

অন্যান্য খবর

দয়া করে নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮
Desing & Developed BY ThemesBazar.Com