"> ‘খালেদার প্যারোলে মুক্তি সরকার গুরুত্বের সঙ্গে বিবেচনা করবে’ - Dailyajkersangbad ‘খালেদার প্যারোলে মুক্তি সরকার গুরুত্বের সঙ্গে বিবেচনা করবে’ – Dailyajkersangbad

শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০৩:১১ পূর্বাহ্ন

‘খালেদার প্যারোলে মুক্তি সরকার গুরুত্বের সঙ্গে বিবেচনা করবে’

‘খালেদার প্যারোলে মুক্তি সরকার গুরুত্বের সঙ্গে বিবেচনা করবে’

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করবে সরকার। যেহেতু বেগম জিয়া একটি দলের প্রধান এবং তিনি এক সময় প্রধানমন্ত্রী ছিলেন, তাই সংবিধানের আলোকে তার মুক্তির জন্য সব ধরনের সুযোগ-সুবিধা দেয়া হবে।’ এসব কথা বলেছেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম।

শনিবার দুপুরে ভালুকায় ১২টি উন্নয়ন প্রকল্পের পরিদর্শন ও উদ্বোধন শেষে উপজেলা পরিষদের সম্প্রসারিত নতুন ভবনের সামনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন- গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, স্থানীয় সাংসদ কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু, নান্দাইলের সাংসদ আনোয়ারুল আবেদীন তুহিন, সংরক্ষিত আসনের (ময়মনসিংহ) মহিলা সাংসদ মনিরা সুলতানা মনি, ময়মনসিংহের সিটি মেয়র একরামুল হক টিটু, ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক খোকা, জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খাঁন পাঠান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভালুকা পৌর মেয়র একেএম মেজবাহ উদ্দিন কাইয়ূম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জুলহাস উদ্দিন তালুকদার, ভালুকা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, জেলা পরিষদ সদস্য মোস্তফা কামাল, উপজেলা ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস-চেয়ারম্যান সেলিনা রশিদ প্রমুখ।

পরে বিকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মুজিববর্ষ উপলক্ষে ‘আমার গ্রাম, আমার শহর’ শীর্ষক আলোচনাসভায় স্থানীয় সাংসদ কাজিম উদ্দিন আহমেদ ধনুর সভাপতিত্বে প্রধান অথিতির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম বলেন, ‘গ্রাম থেকে শহর পর্যন্ত নাগরিক জীবনের স্বস্তি ফিরিয়ে আনার জন্য সরকার কাজ করছে। আমি মন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ার পর নতুন নতুন পন্থায় আন্তরিকভাবে কাজ করার চেষ্টা করছি।’

অন্যান্য খবর

দয়া করে নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮
Desing & Developed BY ThemesBazar.Com