"> দিনাজপুরে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ দিনাজপুরে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ – Dailyajkersangbad

বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৩:২২ পূর্বাহ্ন

দিনাজপুরে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

দিনাজপুরে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

দিনাজপুর প্রতিনিধি, জিন্নাত হোসেন :

 

করোনা সংক্রমন প্রতিরোধে সাবেক শিক্ষার্থীদের উদ্যোগে

দিনাজপুর পাঁচকুড় উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে খাদ্য বিতরণ

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে দিনাজপুর সদর উপজেলার পাঁচকুড় উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, শিক্ষক ও সাবেক শিক্ষার্থীদের উদ্যোগে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে খাদ্য ও হাত ধোয়ার সাবান বিতরণ করা হয়েছে।

১৮ এপ্রিল শনিবার দিনাজপুর সদর উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়নের পাঁচকুড় উচ্চ বিদ্যালয়ে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র নির্দেশনায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক ও সাবেক ছাত্র-ছাত্রীদের উদ্যোগে বিদ্যালয়ের ২৮৮ জন ছাত্র-ছাত্রীদের মাঝে খাদ্য ও হাত ধোয়ার সাবান বিতরণ করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল বাতেন শাহ্, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পাঁচকুড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাতলুবুল মামুনসহ বিদ্যালয়ের ম্যানোজিং কমিটির সদস্য ও শিক্ষকবৃন্দ। ছাত্র-ছাত্রীদের মাঝে খাদ্য ও হাত ধোয়ার সাবান বিতরণকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাতলুবুল মামুন বলেন, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির নির্দেশনায় সুষ্ঠু ও সুন্দরভাবে সামাজিক দূরত্ব বজায় রেখে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে খাদ্য ও হাত ধোয়ার সাবান বিতরণ হচ্ছে। আমাদের বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, শিক্ষক ও সাবেক ছাত্র-ছাত্রীদের সামর্থ্য অনুযায়ী যতটুকু সম্ভব করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পাশে দাঁড়াবার চেষ্টা করেছে। এভাবে দেশের প্রতিটি স্কুলের ম্যানেজিং কমিটি, শিক্ষক ও সাবেক শিক্ষার্থীরা যদি এগিয়ে আসে তাহলে সমাজের দরিদ্র ও অসহায় মানুষের দূর্ভোগ অনেকটা লাঘব হবে। তিনি সরকারের পাশাপাশি দেশের এই সংকটময় মুহুর্তে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি যে যতটুকু পারে সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান। এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের অন্যান্য ম্যানেজিং কমিটির সদস্য ও শিক্ষকবৃন্দ।

 

 

দিনাজপুরে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব

জিন্নাত হোসেন, দিনাজপুর ॥ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে দরিদ্র ও স্বল্প আয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ইবনে রজব।

১৮ এপ্রিল শনিবার করোনা সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে শহরের চৌরঙ্গী মোড়, বড়গুগোলাসহ বিভিন্ন এলাকার দরিদ্র ও স্বল্প আয়ের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ইবনে রজব। খাদ্য সামগ্রী বিতরণকালে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে ঘরে বসে না থেকে করোনা ভাইরাসে বিপর্যস্ত অসহায় মানুষের পাশে তিনি দাঁড়িয়েছেন। চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি দিয়ে চলেছেন। ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি বলেন, এসব ত্রাণ বিতরণ মোটেও কোন লোক দেখানো নয়, আমার সামর্থ্য অনুযায়ী যতটুকু সম্ভব তাদের পাশে দাঁড়াবার চেষ্টা করছি। আপনাদেরকেও অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানাচ্ছি। আপনার সামর্থ্যরে মধ্যে একজন, পাঁচজন বা তার অধিক যে যতটুকু পারেন সাহায্যের হাত বাড়িয়ে দেন। তিনি সরকারের পাশাপাশি দেশের এই সংকটময় মুহুর্তে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮
Desing & Developed BY ThemesBazar.Com