"> এবার করোনাযোদ্ধাদের ১০ হাজার জোড়া জুতা দান করলেন প্রিয়াঙ্কা! এবার করোনাযোদ্ধাদের ১০ হাজার জোড়া জুতা দান করলেন প্রিয়াঙ্কা! – Dailyajkersangbad

বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৩:১৭ পূর্বাহ্ন

এবার করোনাযোদ্ধাদের ১০ হাজার জোড়া জুতা দান করলেন প্রিয়াঙ্কা!

এবার করোনাযোদ্ধাদের ১০ হাজার জোড়া জুতা দান করলেন প্রিয়াঙ্কা!

ছবি: প্রিয়াংকা।

বিনোদন প্রতিবেদক: করোনার এই মহামারিতে ত্রাতার ভূমিকা পালন করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।নিজের সর্বস্ব কার্যত উজার করে দিচ্ছেন তিনি। এ পরিস্থিতি মোকাবেলায় একাধিক জায়গায় অনুদান করেছেন প্রিয়াঙ্কা। এছাড়া বর্তমানে তিনি যেখানে রয়েছেন সেই লস অ্যাঞ্জেলেসের স্কুল ছাত্রদের হাতে হেডফোন তুলে দিয়েছেন।এবার তিনি ভারত ও লস অ্যাঞ্জেলেসের চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের ১০ হাজার জোড়া জুতা দান করলেন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মাধ্যমে তা জানান। প্রিয়াঙ্কার অভিমত, যারা ফ্রন্টলাইনে দাঁড়িয়ে কাজ করছেন, তাঁদের সুরক্ষিত রাখা আমাদের কর্তব্য। অনেক স্বাস্থ্যকর্মীরাই পর্যাপ্ত জুতো না পেয়ে প্লাস্টিক প্যাকেট জড়িয়ে চিকিৎসা করছেন। কিন্তু এতে তাঁদেরই বিপদ। তাই আমি আমার সাধ্যমতো ১০ হাজার জোড়া জুতা দিলাম।

প্রসঙ্গত, ভারতের জন্য প্রধানমন্ত্রী তহবিলে মোটা অঙ্কের অনুদান দিয়েছেন প্রিয়াঙ্কা। পাশাপাশি একাধিক সংস্থাকেও সাধ্যমতো অনুদান দিয়েছেন এই বলিউড অভিনেত্রী। এছাড়া বিশ্ব স্বাস্থ্য সংস্থার দিকে সাহায্যের হাত বাড়িয়েছেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮
Desing & Developed BY ThemesBazar.Com