"> ত্রাণ নিয়ে দুর্নীতি অনিয়ম বরদাস্ত করা হবে না: হুইপ ইকবালুর রহিম, এমপি ত্রাণ নিয়ে দুর্নীতি অনিয়ম বরদাস্ত করা হবে না: হুইপ ইকবালুর রহিম, এমপি – Dailyajkersangbad

বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৩:৪৭ পূর্বাহ্ন

ত্রাণ নিয়ে দুর্নীতি অনিয়ম বরদাস্ত করা হবে না: হুইপ ইকবালুর রহিম, এমপি

ত্রাণ নিয়ে দুর্নীতি অনিয়ম বরদাস্ত করা হবে না: হুইপ ইকবালুর রহিম, এমপি

২৯ এপিল বুধবার করোনা সংক্রমণের প্রভাবে কর্মহীন হয়ে পড়া দিনাজপুর শহরের অসহায় ও দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চাল, ডাল, তেলসহ খাদ্য সামগ্রী বিতরন করছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, আওয়ামী লীগ নেতা মাহমুদুর রহমান মাসুম, জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ, শহর যুবলীগের সভাপতি আশরাফুল আলম রমজান, এসএস ফুড এন্ড বেভারেজ কোম্পানী প্রাঃ লিঃ-এর ভাইস চেয়ারম্যান মো. রবিউল ইসলাম সোহাগ প্রমুখ। (ছবি-জিন্নাত হোসেন, দিনাজপুর, তাং-২৯-০৪-২০ইং)

জিন্নাত হোসেন, দিনাজপুর: জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্রান কার্যকম অব্যাহত রেখেছেন উল্লেখ করে বলেন, মানুষকে ধৈর্যশীল হয়ে ও সচেতনতার সাথে করোনা সংক্রমণ প্রতিরোধ করতে হবে। সরকার যে নির্দেশনা দিয়েছেন তা মেনে চললে করোনা সংক্রমণ প্রতিরোধ করা সম্ভব হবে। তিনি বলেন, সরকারের কাছে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে, দুশ্চিন্তার কোন কারণ নেই। ত্রাণের নামে মোবাইল করে কোন চাঁদাবাজী বা ত্রাণ নিয়ে দুর্নীতি অনিয়ম বরদাস্ত করা হবে না। তিনি জনগণকে ধৈর্য্যশীল হওয়ার আহবান জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলমত নির্বিশেষে প্রকৃত অসহায় মানুষদের ত্রাণ সহযোগিতা দিয়ে আসছেন।

২৯ এপিল বুধবার করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া দিনাজপুর শহরের অসহায় ও দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চাল, ডাল, তেলসহ খাদ্য সামগ্রী বিতরনকালে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ, শহর যুবলীগের সভাপতি আশরাফুল আলম রমজান, এসএস ফুড এন্ড বেভারেজ কোম্পানী প্রাইভেট লিঃ এর ভাইস চেয়ারম্যান মো. রবিউল ইসলাম সোহাগ, কাউন্সিলর মাসতুরা বেগম পুতুল, আওয়ামীলীগ নেতা মাহমুদুর রহমান মাসুম, বিজয় কুমার দাস প্রমুখ।

একই দিন করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া দিনাজপুর শহরের অসহায় ও দরিদ্রদের মাঝে স্কাইটেল ও মেসার্স সিটি ট্রের্ডাস প্রদপ্ত ইফতার ও ত্রান সামগ্রী বিতরন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, জেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, স্কাইটেল ও মেসার্স সিটি ট্রের্ডাস এর সত্বাধিকারী মুর্শেদ আলম বাপ্পী প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮
Desing & Developed BY ThemesBazar.Com