"> দিনাজপুরে করোনা রোগী ৩০০ ছাড়াল দিনাজপুরে করোনা রোগী ৩০০ ছাড়াল – Dailyajkersangbad

বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৪:২৩ পূর্বাহ্ন

দিনাজপুরে করোনা রোগী ৩০০ ছাড়াল

দিনাজপুরে করোনা রোগী ৩০০ ছাড়াল

ছবি: ইন্টারনেট।

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে ২৪ ঘণ্টায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ নতুন করে ২৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা ৩০০ জন ছাড়াল। রোববার দুপুরে এ তথ্য জানিয়েছে দিনাজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, করোনায় সংক্রমিত উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা এক সপ্তাহ আগে মৌলভীবাজার থেকে বদলি হয়ে দিনাজপুরে যোগদান করেন। গত শুক্রবার তাঁর নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। নমুনা পরীক্ষার প্রতিবেদনে তিনি করোনা ‘পজিটিভ’ হিসেবে শনাক্ত হন।

নতুন শনাক্ত হওয়া ২৪ জনের মধ্যে সদর উপজেলায় ১৫ জন, বীরগঞ্জে তিনজন, কাহারোলে একজন, পার্বতীপুরে দুজন, চিরিরবন্দরে দুজন ও বোচাগঞ্জ উপজেলার একজন। তাঁদের মধ্যে বোচাগঞ্জের ব্যক্তিটি নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়ার আগেই মৃত্যুবরণ করেছেন। নতুন ২৪ জন নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা এখন ৩০৫। আর করোনায় সংক্রমিত হওয়ার পর সুস্থ হয়েছেন ৮২ জন।

দিনাজপুরের সিভিল সার্জন আব্দুল কুদ্দুস বলেন, জেলায় বর্তমানে স্থানীয় লোকজনের মধ্যে করোনা সংক্রমণের হার বৃদ্ধি পাচ্ছে। ইতিমধ্যে জেলাকে ‘রেড জোন’ ঘোষণা করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮
Desing & Developed BY ThemesBazar.Com