"> মা-বাবার কবরের পাশে শায়িত হলেন কামরান মা-বাবার কবরের পাশে শায়িত হলেন কামরান – Dailyajkersangbad

রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০২:৩৪ পূর্বাহ্ন

মা-বাবার কবরের পাশে শায়িত হলেন কামরান

মা-বাবার কবরের পাশে শায়িত হলেন কামরান

মঞ্জুর হোসেন খান,সিলেট ব্যুরো : মা-বাবার কবরের পাশে শায়িত হলেন সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বদরউদ্দিন আহমদ কামরান। আজ সোমবার বিকেল ৩টার দিকে সিলেট নগরীর মানিকপীর টিলায় অবস্থিত সিটি করপোরেশনের মালিকানাধীন কবরস্থানে তাকে সমাহিত করা হয়। তার আগে সোমবার দুপুর ২টায় নগরীর ছড়ারপাড় জামে মসজিদে কামরানের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। দুপুর আড়াইটায় মানিকপীর টিলা গোরস্থান সংলগ্ন মাঠে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এরপরই তাকে মানিকপীর টিলা গোরস্থানে মা-বাবার কবরের পাশে সমাহিত করা হয়।

সিলেট সিটি করপোরেশনের টানা দুইবারের মেয়র কামরান গত ৫ জুন করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হন। পরদিন তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়। এরপর পরিস্থিতি আরও খারাপের দিকে গেলে গত ৭ জুন এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যাওয়া হয়। সেখানে ৮ জুন কামরানের শরীরে প্লাজমা থেরাপিও দেওয়া হয়েছিল।

তবে সব চেষ্টা ব্যর্থ করে দিয়ে সোমবার ভোরে মারা যান সিলেট মহানগর আওয়ামী লীগের টানা ১৭ বছরের সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮
Desing & Developed BY ThemesBazar.Com