"> রূপসায় ইউপি মেম্বারের অপসরণ ও রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন রূপসায় ইউপি মেম্বারের অপসরণ ও রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন – Dailyajkersangbad

রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০২:১৯ পূর্বাহ্ন

রূপসায় ইউপি মেম্বারের অপসরণ ও রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন

রূপসায় ইউপি মেম্বারের অপসরণ ও রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন

রূপসা (খুলনা) থেকে সংবাদদাতা : খুলনা জেলার রূপসা উপজেলার নৈহাটী ইউনিয়নের ১নং ওয়ার্ডের জনদূর্ভোগ সৃষ্টকারী মেম্বার আব্দুস সালামকে অপসরণ ও রাস্তা নির্মানের দাবীতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। ২৮ জুন সকাল ১০ টায় উপজেলার রামনগর  গ্রামে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন রবিউল ইসলাম তোতা।

বক্তৃতা করেন মনির হোসেন ভুঁইয়া, জসিম উদ্দিন ভুঁইয়া, আনোয়ার হোসেন, শহিদুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, আলমঙ্গীর হোসেন, গিয়াস উদ্দিন তালুকদার। বক্তারা বলেন, আমাদের চলাচলের একমাত্র রাস্তাটি দীর্ঘ একযুগ ধরে চলাচলের অযোগ্য হয়ে পড়ায় আমাদের সীমাহীন দূর্ভোগ পোহাতে হয়। অনেক অনুনয় বিনয়ের পর নৈহাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল এলজিএসপির একটি প্রকল্পের মাধ্যমে রাস্তাটির মাত্র ১০০ ফুট বালিদিয়ে উঁচু করে রিসলিং করার জন্য সংশ্লিষ্ট মেম্বার আব্দুস সালামকে দায়িত্ব দেন। অদক্ষ অযোগ্য অশিক্ষিত মেম্বার গত ৬ মাস আগে রাস্তার সলিং সরিয়ে নিয়ে কাজ না করার কারনে বর্ষা মৌসুমে জনগনের চলাচলে সীমাহীন দূর্ভোগের সৃষ্টি হয়।

ইতিমধ্যে বিষয়টি উপজেলা প্রশাসনকে  অবগত করানোর জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে রাস্তার ছবিসহ সংবাদ ও একটি ভিডিও চিত্র প্রকাশ করা হয়। যার প্রেক্ষিতে  গত ২২ জুন দুপুরে উপজেলা নির্বাহী অফিসার সরোজমিনে এসে রাস্তাটি পরিদর্শন করে জনদূর্ভোগের বিষয়টি নিশ্চিত হন। এসময় তিনি সংশ্লিষ্ট মেম্বার আব্দুস সালামকে ২৫ জুনের মধ্যে রাস্তার কাজ  করার জন্য নির্দেশ দেন। ওই সময়ের মধ্যে রাস্তার কাজ শুরু না করলে ভুক্তভোগীরা আবারো মেম্বারের স্মরনাপন্ন হয়। তখন  মেম্বার বলে আমি কি ইউএনওর চাকরী করি যে, সে বললেই আমাকে রাস্তার কাজ করতে হবে।

জনপ্রতিনিধির মুখ থেকে এই ধরনের কথা শোনার পর এলাকাবাসীর আর বুঝতে বাকি থাকেনা যে অদক্ষ,অযোগ্য অশিক্ষিত বর্বর মানুষের কাছ থেকে জনস্বার্থে আর কিছুই আশা করা যায় না। এরপর সবার সম্মিলিত সিদ্ধান্তে ২৮ জুন সকালে জনদূর্ভোগসৃষ্টিকারী মেম্বার আব্দুস সালামের অপসরণ ও অবিলম্বে রাস্তা নির্মানের  দাবিতে এলাকাবাসী মানববন্ধনের আয়োজন করে। বক্তারা আরো বলেন জনস্বার্থে বিষয়টি গুরুত্বের সাথে বিবেচনা করে জনদূর্ভোগসৃষ্টিকারী মেম্বার আব্দুস সালামকে অপসরণ পূর্বক অবিলম্বে রাস্তার কাজ সম্পন্ন নাহলে আরো কঠিন কর্মসূচি গ্রহন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮
Desing & Developed BY ThemesBazar.Com