"> মাদক উদ্ধার করতে গিয়ে র‌্যাব কর্মকর্তা আহত মাদক উদ্ধার করতে গিয়ে র‌্যাব কর্মকর্তা আহত – Dailyajkersangbad

বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৩:৪৬ পূর্বাহ্ন

মাদক উদ্ধার করতে গিয়ে র‌্যাব কর্মকর্তা আহত

মাদক উদ্ধার করতে গিয়ে র‌্যাব কর্মকর্তা আহত

বগুড়া প্রতিনিধি : বগুড়ার গাবতলী উপজেলায় মাদক উদ্ধার অভিযানে গিয়ে হামলার শিকার হয়েছেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ানের (র‌্যাব)’র এক কর্মকর্তা। আজ বুধবার বিকাল ৫টায় উপজেলার বাঘবাড়ী এলাকায় এই ঘটনা ঘটেছে। ঐ কর্মকর্তার নাম মোস্তাফিজুর রহমান। তিনি সহকারী পুলিশ সুপার ও স্কোয়াড কমান্ডার।

তিনি স্থানীয় বাজারে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এই ঘটনায় মাদক ব্যবসায়ী জাহিদুলকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে হামলায় ব্যবহৃত ধান কাটার কাস্তে। আহত মোস্তাফিজুর রহমান জানান গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় গাবতীর বাঘবাড়ী এলাকায় একদল মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছিলেন। তাদের কাছ থেকে ছদ্দবেশে ইয়াবা কিন্তে যান একটি দল। প্রথমে তারা কয়েকটি উপদলে ভাগ হয়েযান।

মোস্তাফিজুর ও আরেকজন র‌্যাব সদস্য একটি উপদলে ছিলেন। তারা কৌশলে ইয়াবা কিনার সময় এক ব্যবসায়ীকে হাতেনাতে ধরে পেলেন। এ সময় ঐ ব্যবসায়ীর পাশে থাকা আরেকজন মাদক ব্যবসায়ী মোস্তাফিজকে আক্রমন করেন। কাস্তের আঘাতে মোস্তাফিজুরের হাত ও পা কেটে যায় এতে ঘঠনাস্থলে তার অনেক রক্ত ক্ষরন হয়েছে। এরই মধ্যে ইয়াবা ব্যবসায়ী পালিয়ে যান। তবে ধরা পড়েন আরেক ব্যবসায়ী। যিনি মোস্তাফিজুরের উপর হামলা করেন তার নাম জাহেদুল ইসলাম। র‌্যাব কর্মকর্ত মোস্তাফিজুর আরো জানান ঘঠনাস্থল থেকে ইয়াবাসহ জাহিদুলকে গ্রেফতার ও হামলায় ব্যবহৃত অ¯্র উদ্ধার করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮
Desing & Developed BY ThemesBazar.Com