"> বিচারককে আঘাত করে ইউএস ওপেন থেকেই বহিষ্কার জেকোভিচ বিচারককে আঘাত করে ইউএস ওপেন থেকেই বহিষ্কার জেকোভিচ – Dailyajkersangbad

শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫২ অপরাহ্ন

বিচারককে আঘাত করে ইউএস ওপেন থেকেই বহিষ্কার জেকোভিচ

বিচারককে আঘাত করে ইউএস ওপেন থেকেই বহিষ্কার জেকোভিচ

ত্রীড়া ডেস্ক: বর্তমানে টেনিসে বিশ্বের এক নম্বর খেলোয়াড় নোভাক জেকোভিচ। কিন্তু এই সার্বিয়ান তারকা টেনিস কোর্টে যা করে বসলেন তা কোনোভাবেই যায় না তার নামের সঙ্গে। যার বদৌলতে সঙ্গে সঙ্গেই পেয়ে গেছেন কঠিন শাস্তি। জেকোভিচকে বহিষ্কার করা হয়েছে ইউএস ওপেন থেকে।

গতকাল রোববার একক গ্র্যান্ড স্ল্যামে পাবলো ক্যারেনো বুস্টার বিরুদ্ধে চতুর্থ রাউন্ডের ম্যাচে এই ঘটনা ঘটে। প্রথম সেটের একাদশ গেমে ৫-৬ পিছিয়ে ছিলেন জেকোভিচ। এরপর হতাশায় নিজেকে নিয়ন্ত্রণ রাখতে পারেননি। অনিচ্ছাকৃতভাবে বল জোরে মারলে তা গিয়ে লাগে বিচারকের গলায়। সঙ্গে সঙ্গে জোকোভিচ এগিয়ে যান তার দিকে।

এর পরে টুর্নামেন্ট সুপারভাইজারের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা হয় সার্বিয়ার তারকার। শেষ পর্যন্ত জানিয়ে দেওয়া হয় এবারের যুক্তরাষ্ট্র ওপেন থেকে বহিষ্কার করা হচ্ছে জোকোভিচকে। ২০০৪ এর পরে এই প্রথম কোনো গ্র্যান্ড স্ল্যামে রজার ফেডেরার, রাফায়েল নাদাল বা জোকোভিচকে সেমিফাইনালে দেখা যাবে না।

এ ঘটনার পর দ্রুত মাঠ ছাড়েন জেকোভিচ। সংবাদমাধ্যমের ধরাছোঁয়ার বাইরে চলে যান। তবে দ্রুত নিজের ভুলও বুঝতে পেরেছেন। ইন্সটাগ্রামে এক পোস্টে এজন্য দুঃখ প্রকাশ করেছেন। এই বিচারক এখনো সুস্থ আছেন এজন্য তিনি সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানান। এ ছাড়া টুর্নামেন্ট কর্তৃপক্ষের কাছে এমন আচরণের জন্য ক্ষমা চান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮
Desing & Developed BY ThemesBazar.Com