"> মাদককাণ্ডে ভারতের আরেক অভিনেত্রী গ্রেফতার মাদককাণ্ডে ভারতের আরেক অভিনেত্রী গ্রেফতার – Dailyajkersangbad

শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৫ অপরাহ্ন

মাদককাণ্ডে ভারতের আরেক অভিনেত্রী গ্রেফতার

মাদককাণ্ডে ভারতের আরেক অভিনেত্রী গ্রেফতার

বিনোদন ডেস্ক: মাদককাণ্ডে জড়িত থাকার অভিযোগে ভারতের আরও এক মডেল ও অভিনেত্রীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ওই নায়িকার নাম সাঞ্জানা গলরানি। কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে মাদক চক্রের সংযোগের তদন্তে নেমে বেঙ্গালুরু ক্রাইম ব্রাঞ্চ (সিসিবি) এই অভিনেত্রীকে গ্রেফতার করে।

মঙ্গলবার সাঞ্জানার ইন্দিরা নগরের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এর আগে শহরের হাই-অ্যান্ড পার্টিতে মাদক সরবরাহ করার অভিযোগে অভিনেত্রী রাগিনী দ্বিবেদীকে গ্রেফতার করেছিল ক্রাইম ব্রাঞ্চ। তাকে জিজ্ঞাসাবাদের সূত্র ধরেই সাঞ্জানার সঙ্গে মাদক-যোগের সন্ধান পান গোয়েন্দারা।

বেঙ্গালুরুর যুগ্ম কমিশনার সন্দীপ পাতিল জানান, আদালত থেকে সার্চ ওয়ারেন্ট পাওয়ার পর সাঞ্জানার বাড়িতে তল্লাশি চালানো হয়। অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য সিসিবির অফিসে নিয়ে যাওয়া হয়। সিসিবির কর্মকর্তারা জানিয়েছেন, সাঞ্জানার বন্ধু রাহুলের বিরুদ্ধে মাদক মামলায় জড়িত থাকার অভিযোগ ওঠার পর থেকেই অভিনেত্রীর গতিবিধির ওপর নজর রাখা হচ্ছিল। বেঙ্গালুরুতেই জন্ম সাঞ্জানার। ২০০৬ সালে ওরু কাধাল সিভিয়ার ফিল্ম দিয়ে তার সিনেমায় অভিষেক ঘটে। এ ছাড়াও কন্নড় মুভি গান্দা হেনদাথি ফিল্মে অভিনয় করেছেন তিনি। সূত্র: বেঙ্গালুরু মিরর।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮
Desing & Developed BY ThemesBazar.Com