"> রাজধানীর চাংখারপুলে চিত্রনায় সালমান শাহ’র ৪৯তম জন্মবার্ষিকী পালন রাজধানীর চাংখারপুলে চিত্রনায় সালমান শাহ’র ৪৯তম জন্মবার্ষিকী পালন – Dailyajkersangbad

শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৪:০৪ পূর্বাহ্ন

রাজধানীর চাংখারপুলে চিত্রনায় সালমান শাহ’র ৪৯তম জন্মবার্ষিকী পালন

রাজধানীর চাংখারপুলে চিত্রনায় সালমান শাহ’র ৪৯তম জন্মবার্ষিকী পালন

বিনোদন ডেস্ক: জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ’র ৪৯তম জন্মবার্ষিকী গতকাল শনিবার (১৯ সেপ্টেম্বর)। ১৯৭১ সালের এই দিনে নানার বাড়ি সিলেটে তার জন্ম। মৃত্যু ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর। মাত্র ২৫ বছরের জীবন। ক্ষণজন্মা অথচ কী বিস্তৃত প্রভাব। তখনও যেমন, ততোধিক উজ্জ্বল এখনও।
সালমান শাহ-পরবর্তী সময়ে যারা চলচ্চিত্রে নায়ক হওয়ার জন্য এসেছেন তারা প্রত্যেকেই বলেছেন, বলছেন এখনও- সালমান শাহ-ই ছিলেন তাদের অনুপ্রেরণার প্রধান উৎস। সালমানকে দেখেই তারা নায়ক হতে এসেছেন। তার স্মৃতিকে স্মরণ করে রাজধানীর চাংখারপুলের একটি চাইনিজ রেস্টুরেন্টে গতকাল সন্ধ্যায় সালমান ভক্ত ঐক্য জোটের পক্ষ থেকে শিশুদের নিয়ে কেককেটে, মিলাদ দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হলো
সালমান শাহ`এর ৪৯তম জন্মদিন পালন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সালমান ভক্ত ঐক্য জোটের- মামুনুল ইসলাম, সালমান সিজান, সালমান মিরাজ, মিঠুন রাজ, বিথী মনি, লিপি আক্তার সহ আরো অনেকেই। প্রতিবছরই এ দিনটিকে এই সংগঠনটি স্মরণীয় করে রাখতে চায়।
এসময় তারা জানান আগামী ১১ই অক্টোবর ২০২০ ইং তারিখে পিবিআই এর তদন্ত রিপোর্টের বিপরীতে সালমানের মা নীলা চৌধুরী এবং সংগঠনের সবাই মিলে নারাজি পিটিশন দাখিল করবে এবং সুষ্ঠ তদন্তের জন্য সরকারের কাছে তারা আবারো আবেদন জানাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮
Desing & Developed BY ThemesBazar.Com