"> চলছে বাফুফে নির্বাচন চলছে বাফুফে নির্বাচন – Dailyajkersangbad

শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৪:০২ পূর্বাহ্ন

চলছে বাফুফে নির্বাচন

ত্রীড়া ডেস্ক: টানা তিনবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন কাজী সালাউদ্দিন। চতুর্থবার বাফুফের নেতৃত্বভার নেওয়ার জন্য লড়ছেন তিনি। তার সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী দু’জন। একজন সাবেক ফুটবলার ও কোচ মো. শফিকুল ইসলাম মানিক। অন্যজন বাদল রায়। শনিবার দুপুর দুইটায় ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে শুরু হয়েছে বাফুফের এই নির্বাচন। ভোট চলবে বিকাল পাঁচটা পর্যন্ত। এরপরই জানা যাবে বাংলাদেশের ফুটবলের আগামী চার বছরের নীতি নির্ধারক সালাউদ্দিন হবেন নাকি নেতৃত্ব আসবেন নতুন কেউ।

বাফুফের মোট ভোটার ১৩৯ জন কাউন্সিলর। এরমধ্যে শনিবারের এজিএমে অংশ নিয়েছিলেন ১৩৬ জন কাউন্সিলর। তাদের মধ্যে ২১ জন নির্বাচিত হবেন নতুন মেয়াদে বাফুফের নীতি-নির্ধারক হিসেবে। সভাপতি পদে ৩ জনের মধ্যে ১ জন ও সিনিয়র সহ-সভাপতি প্রার্থী ২ জনের মধ্যে ১ জন নির্বাচিত হবেন। সহ-সভাপতি প্রার্থী আছেন ৮ জন। নির্বাচিত হবেন ৪ জন। আর সদস্য পদে থাকা ৩৪ জন প্রার্থীর মধ্যে ১৫ জন নির্বাচিত হবেন।

ভোট দেবেন বিভাগ ও জেলা পর্যায়ের ৭২ জন কাউন্সিলর। ক্লাবের মধ্যে প্রিমিয়ার লিগ ও চ্যাম্পিয়নস শিপের ২৪ জন এবং প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিভাগের ২৯ জন কাউন্সিলর। এছাড়া ভোটার হিসেবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধি-কোচ-রেফারি অ্যাসোসিয়েশন ও মহিলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি আছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮
Desing & Developed BY ThemesBazar.Com