"> এবার সিলেটে স্কুলছাত্রীকে ধর্ষণ এবার সিলেটে স্কুলছাত্রীকে ধর্ষণ – Dailyajkersangbad

শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৩:০৫ পূর্বাহ্ন

এবার সিলেটে স্কুলছাত্রীকে ধর্ষণ

মঞ্জুর হোসেন খান,সিলেট ব্যুরো : সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণের ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার নগরীতে এক স্কুলছাত্রী (১৪) ধর্ষণের শিকার হয়েছে। নগরীর দাড়িয়াপাড়া এলাকার একটি বাসায় নিয়ে নিজু আহমেদ (১৮) নামে এক কলেজছাত্র তাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে শুক্রবার (২ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নগরীর কোতোয়ালি থানায় মামলা করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, অভিযুক্ত নিজু আহমদ দাড়িয়াপাড়া ১৪/বি বাসার বাসিন্দা এবং মদনমোহন কলেজের একাদশ শ্রেণির ছাত্র। গত ২৯ সেপ্টেম্বর রাতে নিজু আহমদ বিয়ের প্রলোভন দেখিয়ে অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করে এবং পরদিন তাকে তাড়িয়ে দেয়। পরে ওই ছাত্রী বিষয়টি তার বাসায় জানায়। ঘটনাটি জানার পর পরিবারের সদস্যরা তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেন। এরপর রাতে ওই ছাত্রীর মা নিজু আহমদকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা করেন।

এ বিষয় কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা জানান, শুক্রবার রাত সোয়া ১টার দিকে ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। এরপর থেকে আসামিকে ধরতে পুলিশের একাধিক দল অভিযান শুরু করেছে। তিনি বলেন, মামলার পর রাতে সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ ও আমি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি ওই ছাত্রীকে দেখতে যাই। তার মুখ থেকে ঘটনার বর্ণনা শুনে এসেছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮
Desing & Developed BY ThemesBazar.Com