"> ইন্টারন্যাশনাল রিপাবলিক্যান ইনস্টিটিউট’র সহযোগিতায় বন্ধুর সিলেট বিভাগীয় পরামর্শ সভা সম্পন্ন ইন্টারন্যাশনাল রিপাবলিক্যান ইনস্টিটিউট’র সহযোগিতায় বন্ধুর সিলেট বিভাগীয় পরামর্শ সভা সম্পন্ন – Dailyajkersangbad

শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৩:৪৭ পূর্বাহ্ন

ইন্টারন্যাশনাল রিপাবলিক্যান ইনস্টিটিউট’র সহযোগিতায় বন্ধুর সিলেট বিভাগীয় পরামর্শ সভা সম্পন্ন

ইন্টারন্যাশনাল রিপাবলিক্যান ইনস্টিটিউট’র সহযোগিতায় বন্ধুর সিলেট বিভাগীয় পরামর্শ সভা সম্পন্ন

মঞ্জুর হোসেন খান,সিলেট ব্যুরো : বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে ইন্টারন্যাশনাল রিপাবলিক্যান ইনস্টিটিউট’র সহযোগিতায় বুধবার (৭ অক্টোবর) বিকেলে সিলেট নগরীর হোটেল সুপ্রিম’র কনফারেন্স রুমে “কাউকে বাদ দিয়ে উন্নয়ন নয়” এই স্লোগানকে সামনে রেকে সিলেটে বিভাগীয় পর্যায়ে পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। পরামর্শ সভায় হিজড়া জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন নিয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ অালোচনা হয়।

পলিসি অ্যাডভোকেসি ও হিউম্যান রাইটস বন্ধু’র পরিচালক উম্মে ফারহানা জেরিফ কান্তা’র সভাপতিত্বে ও অনন্য বণিক হিজড়ার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল, সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) মোহাম্মদ জাবেদুর রহমান, যুব উন্নয়ন অধিদপ্তর সিলেটের উপ-পরিচালক মোঃ আলাউদ্দিন।

ইন্টারন্যাশনাল রিপাবলিক্যান ইনস্টিটিউটের প্রোগ্রাম ম্যানেজার অমিতাভ ঘোষের স্বাগত বক্তব্যের মাধ্যমে সবার উদ্দেশ্য ও প্রকল্পের বিস্তারিত তথ্য উপস্থাপন করেন রূপান্তরিত নারী তানিশা ইয়াসমিন (চৈতি)। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির সিলেট বিভাগের মিডিয়া ফোরামের কনভেনার, বন্ধুর মিডিয়া ফেলো ও দৈনিক অাজকের সংবাদের সিলেট ব্যুরো প্রধান এবং সিলেট জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য মঞ্জুর হোসেন খান ও চ্যানেল অাই এর সিলেট প্রতিনিধি এবং বন্ধুর কো-কনভেনার সাদিকুর রহমান সাকি।

উন্মুক্ত আলোচনায় উপস্থিত অতিথিবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক নাট্যকর্মী অভিনেতা সৈয়দ সাইমুম অানজুম ইভান ও জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের নির্বাহী পরিচালক ও সিলেট ট্যুরিস্ট ক্লাবের সাধারণ সম্পাদক শাহীন আহমদ এবং হিজড়া জনগোষ্ঠীর প্রতিনিধি ও বিভিন্ন দফতরের নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮
Desing & Developed BY ThemesBazar.Com