"> দিনাজপুর সদর উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী রবিউল ইসলাম সোহাগের সংবাদ সম্মেলনে ভুল সংশোধন দিনাজপুর সদর উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী রবিউল ইসলাম সোহাগের সংবাদ সম্মেলনে ভুল সংশোধন – Dailyajkersangbad

শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৪:০৪ পূর্বাহ্ন

দিনাজপুর সদর উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী রবিউল ইসলাম সোহাগের সংবাদ সম্মেলনে ভুল সংশোধন

দিনাজপুর সদর উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী রবিউল ইসলাম সোহাগের সংবাদ সম্মেলনে ভুল সংশোধন

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর সদর উপজেলা পরিষদ উপ-নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো: রবিউল ইসলাম সোহাগ গতকাল ৮ অক্টোবর বৃহস্পতিবার সন্ধা ৬টায় পুলহাট প্রধান নির্বাচনী কার্যালয়ে জরুরী এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন গত ৭ অক্টোবর বুধবার দিনাজপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করি। নির্বাচনী কাজে ব্যস্ত থাকার কারনে সাংবাদিক সম্মেলনে লিখিত টাইপ কৃত স্কৃপ্টে আমার নির্বাচনের একজন কর্মী ফেসবুক হতে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির স্বাক্ষরিত একটি চিঠি দেখতে পায়। সেই চিঠিতে সাধারন সম্পাদক ওবায়দুল কাদের এমপি আমাকে জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক সাব্বিরুল আহসান ছবির মৃত্যুর পর ওই শূন্য পদে আমাকে স্থলাভিত্তিক করেছেন বলে ফেসবুকে ভাইরাল হয় বলে জানান। যাহা ভুল বশত উক্ত সংবাদ সম্মেলনের স্কৃপ্টে টাইপ ও প্রকাশিত হয়। যা আমার একটি অনিচ্ছাকৃত ভুল।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কোতয়ালী আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: আকবর আলী, ৬নং আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক শাহীনুর ইসলাম, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবী আলহাজ্ব মশিউর রহমান প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮
Desing & Developed BY ThemesBazar.Com