শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:০৯ অপরাহ্ন

করোনা নিয়েও রাজনৈতিক ফায়দা লুটতে চায় বিএনপি-জামায়াত : বাহাউদ্দিন নাছিম

নিজস্ব প্রতিবেদক : 
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১৮ পাঠক পড়েছে

করোনাকে পুঁজি করে বিএনপি-জামায়াত এখনো রাজনৈতিক ফায়দা লুটতে চায়। তারা মানুষের লাশ নিয়ে রাজনীতি করতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

বৃহস্পতিবার সকালে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে হতদরিদ্র অসহায় কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, দেশে করোনা সংক্রমণের শুরু থেকে প্রধানমন্ত্রীর নির্দেশে আওয়ামী লীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, যুব লীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এখন পর্যন্ত নিরলস ভাবে কাজ করে যাচ্ছে, অপরদিকে বিএনপি সাম্প্রদায়িক শক্তিকে সাথে নিয়ে রাজনৈতিক ফায়দা লুটতে চায়। তাদের মুখপাত্র হলেন মির্জা ফখরুল ইসলাম আলমগির। দেশে অপরাজনীতি চর্চার জন্য লন্ডনের হাওয়া ভবনের প্রতিষ্ঠাতা তারেক রহমানের সাথে কণ্ঠ মিলিয়ে দেশে বিদেশে ষড়যন্ত্র করে চলেছে।

কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। করেনার দ্বিতীয় ঢেউয়ে সারা বিশ্ব বিপর্যস্ত। বিজ্ঞানীদের মতে ভাইরাসের দ্বিতীয় ঢেউ চূড়ান্ত পর্যায় আছে। এ অবস্থায় দেশে কঠোর লকডাউনের ঘোষণা দেওয়া হলে নিন্ম আয়ের মানুষেরা কঠিন বিপদে পড়ে যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মধ্যম আয় এবং অসহায় মানুষের জীবন বাঁচানোর চেষ্টা করছি আমরা। আমাদের দেশে নিন্ম আয়ের মানুষের পাশে দাঁড়াতে যারা এগিয়ে এসেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা।

তিনি বলেন, ভাইরাসের শুরু থেকে প্রধানমন্ত্রীর নির্দেশে বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন, ছাত্রলীগ, কৃষক লীগ যুব লীগসহ অন্যান্যরা মাঠে থেকে দেশ ও জনসাধারণের স্বার্থে কাজ করে গেছে। লকাডাউনের সময় গুলোতে বঙ্গবন্ধু কন্যার নির্দেশে অসহায়দের জন্য যে খাদ্য বিতরণ কার্যক্রম চলছে তা আমরা চালিয়ে যাবো।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, করোনা সংক্রমণের শুরুর দিকে বিশ্ব যখন ভিত, আতঙ্কিত, ভাইরাসের চিকিৎসার বিষয় যখন কেউ কিছু জানতো না তখনি স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা মাঠে থেকে দেশের মানুষের জন্য কাজ করে গিয়েছে।

বাহাউদ্দিন নাছিম আরও বলেন, দেশের উন্নয়ন ও জনসাধারণের পথ যাত্রাকে ব্যহত করতে নানাবিধ অপচেষ্টা চালিয়ে যাচ্ছে সাম্প্রদায়িক শক্তি লালন কারিরা। আমরা অপশক্তি ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সত্য উন্মোচন করতে চাই। দেশে মানুষকে জানাতে চাই, মহামারি কালে বিএনপি মানুষের পাশে না দাড়িয়ে গুজব ছড়িয়েছে। তাদের রুখতে আমাদের সবসময় প্রস্তুত থাকতে হবে।

স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ম আব্দুর রাজ্জাক, আব্দুল আলিম বেপারী, কাজী মোয়াজ্জেম হোসেন, সালেহ মোহাম্মদ টুটুল, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক তারিক সাইদ প্রমুখ।

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580