বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৩৮ অপরাহ্ন

কর্মহীনদের কষ্ট লাঘবের ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী : হুইপ ইকবাল

 দিনাজপুর প্রতিনিধি 
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ২৮ পাঠক পড়েছে

দেশে পর্যাপ্ত পরিমাণ খাদ্য মজুদ আছে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকার, বঙ্গবন্ধুর বাংলাদেশে কোন মানুষকে না খেয়ে মরতে দেয়া হবে না। করোনাকালীন সময় কর্মহীন বেকার অসহায় ও দুস্থ্য মানুষদের জন্য প্রধানমন্ত্রীর মানবিক সহযোগিতার অংশ হিসেবে এই খাদ্যসামগ্রী উপহার প্রদান করা হচ্ছে। ৩৩৩ নাম্বারে কল করলে প্রয়োজনে যাদের বাসায় খাবার নেই তাদের বাসায় খাবার পৌঁছে দেয়া হবে। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ বিভিন্ন ভাতা মানুষের কষ্ট লাঘবের জন্য সরাসরি ব্যাংকের একাউন্টে পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর শিশু একাডেমী মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার (খাদ্য সহায়তা) উপহার বিতরণ অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন। জেলা প্রশাসনের আয়োজনে চলমান লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া হোটেল শ্রমিকদের মাঝে এসব খাদ্যদ্রব্য বিতরণ করা হয়।

এ সময় তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা করেছেন পর্যায় ক্রমে দেশের সকল মানুষকে ভ্যকসিনের আওতায় আনা হবে। ইতিমধ্যেই তার দুরদর্শী কুটনৈতিক তৎপরতার কারনে দেশে ভ্যাকসিন কার্যক্রম চালু হয়েছে। এবং সবাইকে বিনামুল্যে করোনা টেস্ট ও ভ্যাকসিন দেয়া হচ্ছে। তিনি সবাইকে স্বাস্থ্য বিধি মেনে করোনা প্রতিরোধে এগিয়ে আসার আহবান জানান।

দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে ও এডিসি জেনারেল শরিফুল ইসলামের সঞ্চালনে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু প্রমুখ।

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580