বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:৩১ অপরাহ্ন

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলাতে লকডাউন ঘোষণা

চুয়াডাঙ্গা প্রতিনিধি :
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৪৮ পাঠক পড়েছে

সংক্রমণ বেড়ে যাওয়ায় এবার চুয়াডাঙ্গার জীবননগর উপজেলাতেও লকডাউনের ঘোষণা দিয়েছে প্রশাসন।  বুববার (২৩ জুন) সকাল ৬টা থেকে এ লকডাউন কার্যকর করা হবে। পরবর্তী ৭ দিন পর্যন্ত এ লকডাউন বলবৎ থাকবে।

মঙ্গলবার দুপুরে আয়োজিত উপজেলা করোনা প্রতিরোধ কমিটির আয়োজনে এক জরুরী সভায় একথা বলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগর। এরপর জেলা প্রশাসক স্বাক্ষরিত একটি গণ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় তা নিয়ন্ত্রণে নিতে ২৩ জুন (বুধববার) সকাল ৬টা থেকে ৩০ জুন রাত ১২টা পর্যন্ত চুয়াডাঙ্গার সীমান্তবর্তী জীবননগর উপজেলা এলাকায় কঠোর বিধিনিষেধ জারী করা হলো। এ সময়ে সকল ধরনের যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা দেয়া হয়। তবে জরুরী পরিষেবার আওতাধীন পরিবহন এ নিষেধাজ্ঞার বাইরে থাকবে। একইসাথে ওই এলাকায় সকল দোকান পাট বন্ধ থাকবে। তবে কাঁচা বাজার ও মুদি দোকান সকাল থেকে বেলা ১২ টা পর্যন্ত সীমিত পরিসরে চালু থাকবে। আর ওষুধের দোকান খোলা থাকবে সবসময়।

লকডাউন মানাতে এলাকাগুলো তদারকি করবে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীরা। এ সময় লকডাউনের প্রভাবে কর্মহীনদের মধ্যে সরকারিভাবে খাদ্য সহায়তা দেয়া হবে বলে জানিয়েছেন এমপি টগর।

একইসাথে গত ১৫ জুন থেকে ১৪ দিনের জন্য দামুড়হুদা উপজেলায় এবং ২০ জুন থেকে ৭ দিনের জন্য চুয়াডাঙ্গা সদর পৌর এলাকা ও আলুকদিয়া ইউনিয়নে লকডাউনের ঘোষনা দেয়া হয়। যা এখনো চলমান রয়েছে।

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580