বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

ফটিকছড়ি উপজেলায় ৮ দিনের লকডাউন

চট্টগ্রাম প্রতিনিধি
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৩২১ পাঠক পড়েছে

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় আগামী ২৩ জুন (বুধবার) থেকে ৩০ জুন (বুধবার) পর্যন্ত আটদিনের লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন।

মঙ্গলবার বিকালে, করোনাভাইরাস প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটির সভায় এ সিদ্ধান্ত জানান জেলা প্রশাসক মো: মমিনুর রহমান।

সভা শেষে জেলা প্রশাসক সাংবাদিকদের জানান, ফটিকছড়িতে করোনা সংক্রমণের হার প্রায় ৩৬ শতাংশ। সংক্রমণের হার বৃদ্ধি পাওয়ায় বুধবার থেকে আটদিনের জন্য ফটিকছড়ি ‍উপজেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। এসময় ফটিকছড়ির সঙ্গে অন্যান্য উপজেলার যান চলাচল বন্ধ থাকবে।

মো: মমিনুর রহমান আরো বলেন, মসজিদে জামায়াতে নামাজ আদায় করা যাবে। তবে শতভাগ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এছাড়া সকল হোটেল-রেস্তোরাঁ এবং সব ধরনের জনসমাগম নিষিদ্ধ থাকবে। এ ব্যাপারে তদারকির জন্য স্থানীয় প্রশাসনকে নির্দেশনা দেয়া হয়েছে।

এছাড়া একই সাথে ৩০ জুন পর্যন্ত চট্টগ্রাম সিটি করপোরেশন এলাকায় রাত ৮টার পর সকল দোকান বন্ধের নির্দেশনা দিয়েছে জেলা প্রশাসন।

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580