শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

লকডাউনে দোকান খোলা রাখলে ট্রেড লাইসেন্স বাতিল : ডিএনসিসি মেয়র

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিত সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২২৭ পাঠক পড়েছে

লকডাউন উপেক্ষা করে দোকানপাট, ব্যবসা-প্রতিষ্ঠান খোলা রাখলে ট্রেড লাইসেন্স বাতিল করা হবে বলে ঘোষণা দিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

সোমবার রাজধানীর বিজয় সরণি এলাকা পরিদর্শনের সময় তিনি একথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, নিজের জন্য, নিজের পরিবারের জন্য সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সবাই যদি নিজ নিজ জায়গা থেকে সচেতন থাকতে পারি তাহলেই সবাই মিলে ভালো থাকতে পারবো। এসময় সবার সচেতনতাটাই জরুরি। আর এই করোনাকালে সবার জন্য কাজ করে যাচ্ছে ঢাকা উত্তর সিটি করপোরেশন, যদি কারও ত্রাণের প্রয়োজন হয় সেক্ষেত্রে ৩৩৩ নম্বরে কল দিলেই ত্রাণ পৌঁছে দেওয়া হবে। এছাড়া নির্দিষ্ট সময়ের পর দোকানপাট কেউ খোলা রাখতে পারবে না। কেউ যদি নির্দেশ অমান্য করে দোকানপাট খোলা রাখেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে ডিএনসিসি।

মেয়র আরও বলেন, বিজয় সরণি মোড়ের যানজট নিরসনে আন্ডারপাস নির্মাণের পরিকল্পনা করছে ঢাকা উত্তর সিটি করপোরেশন। এছাড়া সকল মোড়গুলোতে কানেকটিভিটির মাধ্যমে কিভাবে যানজট নিরসন করা যায় সে ব্যাপারে আমরা পরিকল্পনা গ্রহণ করছি।

পরিদর্শনকালে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং স্থানীয় কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580