বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

১০ কোটি টাকার আইসসহ গ্রেফতার ২

চট্টগ্রাম প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১৬২ পাঠক পড়েছে

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া থেকে ১০ কোটি টাকার দুই কেজি ক্রিস্টাল মেথ বা আইসসহ পিকআপভ্যান চালক ও তার সহযোগীকে (হেলপার) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার ভোর রাতে উপজেলার কেওচিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপভ্যান জব্দ করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- কক্সবাজার জেলার টেকনাফ থানার বাহারছড়া কচ্ছপিয়া এলাকার গুরা মিয়ার ছেলে পিকআপভ্যান চালক ফয়সাল আহমেদ (২৯) ও উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের আনজুর হোসেনের ছেলে জাহিদ আলম (২০)।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু বলেন, বেসরকারি একটি এনজিও কর্মকর্তার আসবাবপত্র পরিবহনের আড়ালে গাড়ির মালিকের সহযোগিতায় তারা ক্রিস্টাল মেথ পাচার করছিলেন। ঢাকায় নিয়ে এসব বেশি দামে বিক্রির উদ্দেশ্য ছিল তাদের। গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় দিদার নামে ওই গাড়ির মালিকও জড়িত আছেন। তাদের বিরুদ্ধে সাতকানিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতার দু’জনকে শনিবার (৯ অক্টোবর) আদালতে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580