মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

দোকানিকে ডেকে মারধরের অভিযোগ নারীর বিরুদ্ধে, গ্রেপ্তার ৩

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ১৭৮ পাঠক পড়েছে

নাটোরের গুরুদাসপুরে গভীর রাতে মনিরুল ইসলাম নামে এক মুদি দোকানদারকে ডেকে নিয়ে লাঠিপেটা ও কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় মঙ্গলবার (১৯ অক্টোবর) সকালে গুরুদাসপুর থানায় হত্যাচেষ্টার মামলা হলে নারীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার মধ্য রাতে প্রবাসী মো. নাজিমের স্ত্রী রিনা খাতুন (২২) প্রতিবেশী বাবর আলীর ছেলে মনিরুল ইসলামকে মোবাইল ফোনে ডেকে নেয়। এরপরে রিনার ভাই ময়েন মোল্লা ও মামাতো ভাই আরমানসহ ৭/৮ জন মিলে তাকে মারধর করে। এ সময় আহত মনিরুল অজ্ঞান হয়ে পড়লে অভিযুক্তরা ৯৯৯ এ ফোন দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত মনিরুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মনিরুল ও রিনার মধ্যে পরকীয়ার সম্পর্ক রয়েছে বলে স্থানীয় অনেকে মন্তব্য করেছেন। সে কারণে তার উপর হামলা করা হয়েছে বলে অভিযোগ স্থানীয়দের।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন জানান, আহত মনিরুলের বাবা বাবর আলী মঙ্গলবার সকালে থানায় মামলা দায়ের করেছেন। পরে আসামি ময়েন মোল্লা (৪২), আরমান ওরফে আবু হুরাইয়া (৩২) ও রিনা খাতুনকে (২২) গ্রেপ্তার করে নাটোরে কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580