মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনাম :

ফ্ল‍্যাট কিনে গ্রাহক যেন দীর্ঘশ্বাস না ছাড়ে: বাণিজ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ১৭৬ পাঠক পড়েছে

ফ্ল‍্যাট কিনতে গিয়ে ক্রেতা যেন প্রতারিত না হয় সে বিষয়ে কাজ করতে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশকে (রিহ্যাব) আহ্বান জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) রিহ্যাব আবাসন মেলা-২০২১ এর উদ্বোধনী অনুষ্ঠানে এ আহ্বান জানান তিনি।

টিপু মুনশি বলেন, নিজের একটি বাড়ি থাকবে এটি সবার স্বপ্ন। এই স্বপ্ন বাস্তবায়নে তারা জমি-জমা সব বিক্রি করে দিয়ে ডেভেলপার কোম্পানি থেকে ফ্ল‍্যাট কিনে। অনেক সময় এসব ফ্ল‍্যাট করে তারা প্রতারিত হচ্ছেন। নিঃস্ব হয়ে দীর্ঘশ্বাস ছাড়ছেন। এমনটা যেন না হয় সে বিষয়ে রিহ‍্যাবের দৃষ্টি দিতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু জীবনের গুরুত্বপূর্ণ সময় যৌবনে জেল খেটেছেন ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে। এই স্বপ্ন বাস্তবায়নে তিনি সব ধরনের ত‍্যাগ স্বীকার করেছেন। তবে পাকিস্তানের দালালরা তার এই দেশপ্রেমকে ভালো চোখে দেখেনি। তাকে সপরিবারে হত‍্যা করেছেন। বঙ্গবন্ধুকে হত‍্যার পর জয় বাংলা হয়ে গেলো জিন্দাবাদ।

টিপু মুনশি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে তার মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। তিনি প্রতিদিন ১৪-১৬ ঘণ্টা করে কাজ করছেন। দেশের মানুষের উন্নয়নে কাজ করছেন। আমাদের ওপর জুলুম করা পাকিস্তান আজকে সব সেক্টরে আমাদের চেয়ে পিছিয়ে রয়েছে। সবার জন‍্য সবাই মিলে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে সকলকে এগিয়ে আসতে হবে।

রিহ্যাব সভাপতি আলমগীর শামসুল আলামিনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এফবিসিসিআইয়ের সভাপতি মো. জসিম উদ্দিন, রাজউক চেয়ারম্যান এবিএম আমিন উল্লা নূরী, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব, রিহ্যাবের সিনিয়র সহ-সভাপতি ইন্তেখাবুল হামিদ, প্রথম সহ-সভাপতি কামাল মাহমুদ, সহ-সভাপতি সোহেল রানাসহ রিহ্যাব নেতা, আমন্ত্রিত অতিথি ও আবাসন ব্যবসায়ীরা।

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580