শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

রাজধানীতে সেপটিক ট্যাংকে মিলল নিখোঁজ ব্যক্তির ৭ টুকরা মরদেহ, ইমাম আটক

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ২০৫ পাঠক পড়েছে

রাজধানীর দক্ষিণখান সরদার বাড়ি জামে মসজিদের সেপটিক ট্যাংক থেকে মো. আজহারুল (৪০) নামে এক গার্মেন্টস কর্মীর অর্ধগলিত ৭ টুকরা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে ওই মসজিদের ইমাম আব্দুর রহমানকে (৬৫) আটক করা হয়েছে।

মঙ্গলবার সকালে মরদেহের টুকরা অংশগুলো উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, শুক্রবার থেকে আজহারুল নিখোঁজ ছিলেন। অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। একপর্যায়ে খবর পেয়ে মসজিদের ইমাম আব্দুর রহমানকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন আজহারুলের মরদেহ কেটে সাত টুকরা করে সেপটিক ট্যাংকের মধ্যে রাখা হয়েছে।

নারীঘটিত ঘটনার জেরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা করছে পলিশ। দক্ষিণখান থানার পরিদর্শক (তদন্ত) আজিজুর হক মিয়া বলেন, মসজিদের ইমাম আব্দুর রহমান ও আজাহারের মধ্যে আগে থেকেই ভালো যোগাযোগ ছিল। শুক্রবার থেকে আজহারুল নিখোঁজ হলে স্বজনরা র‌্যাবে অভিযোগ দেন। র‌্যাব একটি সোর্সের মাধ্যমে খবর পায়, ইমাম আব্দুর রহমানকে জিজ্ঞাসাবাদ করলে আজহারুলের সন্ধান মিলবে। পরে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু হয়। তখন ইমাম স্বীকার করেন, আজহারুলকে সাত টুকরা করে সেপটিক ট্যাংকের মধ্যে ফেলে সিমেন্ট ঢালাই করে দেওয়া হয়েছে। ইমামের তথ্যমতে ভোরে সেপটিক ট্যাংক থেকে তার টুকরা মরদেহ উদ্ধার শুরু করে পুলিশ। একে একে তার শরীরের বিভিন্ন টুকরা অংশ বের করে আনা হয়।

তিনি বলেন, মসজিদের ইমাম আব্দুর রহমান ৩০ বছর ধরে এই এলাকায় ইমামতির দায়িত্ব পালন করছেন। তাকে সোমবার রাতে আটক করে র‌্যাব হেফাজতে নেওয়া হয়। তার দেওয়া তথ্যমতে, তিন দিন আগে আজাহারুলকে হত্যা করা হয়। এতে আর কেউ জড়িত কি-না তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580