বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০২:৫২ অপরাহ্ন

অবৈধ দখলদারদের নোটিশ দেব না, যাব এবং ভাঙব : মেয়র আতিক

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : শনিবার, ১৫ মে, ২০২১
  • ৪৮ পাঠক পড়েছে

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, অবৈধ দখলদারদের জন্য কোনো নোটিশ দেওয়া হবে না। আমি যাব এবং ভাঙব।

শনিবার গুলশানে ডিএনসিসি নগর ভবনে দায়িত্ব গ্রহণের এক বছর পূর্তি উপলক্ষে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মেয়র বলেন, অনেক অনেক রাস্তা দখল হয়ে গেছে। আমরা উচ্ছেদ অভিযান পরিচালনা করছি। ভাষানটেক বাজার থেকে ক্যান্টনমেন্ট সংযোগ সড়কের মাঝখানে প্রতিবন্ধকতা সৃষ্টিকারী একটি স্থাপনা ও ব্যক্তিমালিকানাধীন জমি উচ্ছেদ এবং ক্রয় করে সড়ক সম্প্রসারণ করেছি। আমি বলব সিটি করপোরেশনের রাস্তা কেউ দখল করে যদি বাড়ি করে থাকেন, তাহলে ভুল করেছেন।

আতিকুল ইসলাম বলেন, আমাদের চিরুনি অভিযান অব্যাহত আছে। একেকটি অভিযান পরিচালনা করতে আমাদের প্রায় এক কোটি টাকার মতো খরচ হয়। এরপরেও আমরা সবসময় চেষ্টা করি এডিশ মশা নিয়ন্ত্রণের জন্য। গতবছরও আমরা সাতবার চিরুনি অভিযান পরিচালনা করেছি। নগরবাসীকে বিনয়ের সঙ্গে অনুরোধ করব, তিন দিনে একদিন, জমা পানি ফেলে দিন। এডিশ মশা আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ। এজন্য আমাদেরকে কাজ করতে হবে।

তিনি বলেন, রাজধানীতে লিফট সম্বলিত পাঁচটি ফুটওভার ব্রিজ তৈরি করা হবে। এজন্য এরইমধ্যে স্থান নির্দিষ্ট করাও হয়েছে। বিদ্যমান একটি এস্কেলেটর ফুটওভার ব্রিজসহ আরও সাতটি এস্কেলেটর সম্বলিত ব্রিজও নির্মাণের কাজ চলছে। সংবাদ সম্মেলনে আতিক তার দায়িত্বকালে নগরী ও নগরবাসীর জন্য বিভিন্ন পদক্ষেপ, প্রকল্প ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন।

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580