বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

অ্যাসোসিও লিডারশিপ অ্যাওয়ার্ড পাওয়ায় জয়কে আ.লীগের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ১৯১ পাঠক পড়েছে

‘অ্যাসোসিও লিডারশিপ অ্যাওয়ার্ড-২০২১’ পুরস্কার লাভ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে আওয়ামী লীগ। দেশের তথ্য প্রযুক্তি খাতে বৈপ্লবিক পরিবর্তন ও অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ এশিয়ান-ওশেনিয়ান কম্পিউটিং ওর্গানাইজেশন (অ্যাসোসিও) এই পুরস্কার প্রদান করে।

শনিবার (১৩ নভেম্বর) এক বিবৃতিতে আওয়ামী লীগের পক্ষ থেকে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এই অভিনন্দন জানান। খবর বাসসের

ওবায়দুল কাদের বলেন, অ্যাসোসিও লিডারশিপ অ্যাওয়ার্ড-২০২১’ পুরস্কার লাভ করায় আমরা বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে আগামীর বাংলাদেশের স্বাপ্নিক নেতৃত্ব সজীব ওয়াজেদ জয়কে আন্তরিক অভিনন্দন ও শুভকামনা জানাই।

বিবৃতিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এদেশের প্রতিটি অর্জনের সঙ্গে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের বলিষ্ঠ অবদান রয়েছে। ‘অ্যাসোসিও লিডারশিপ অ্যাওয়ার্ড-২০২১’ প্রাপ্তির মধ্য দিয়ে সজীব ওয়াজেদ জয় বাঙালি জাতিকে গর্বিত করেছেন এবং বিশ^সভায় বাংলাদেশকে অনন্য মর্যাদার আসনে অধিষ্ঠিত করেছেন। প্রতিনিয়ত পরিবর্তনশীল পৃথিবীর সাথে তাল মিলিয়ে বাংলাদেশকে বিনির্মাণে নিরবে-নিঃশব্দে অনন্য ভূমিকা রেখে যাচ্ছেন আইসিটি বিপ্লবের স্থপতি ও এদেশের তরুণ প্রজন্মের স্বপ্নসারথি সজীব ওয়াজেদ জয়। তার ঐকান্তিক প্রয়াসেই এক সময়ের স্বপ্ন আজ বাস্তবে রূপ লাভ করেছে।

তিনি বলেন, সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তির অবকাঠামোগত ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন সাধিত হয়েছে। আইসিটি সেক্টরে বাংলাদেশের সক্ষমতা আন্তর্জাতিক মানে পরিণত হয়েছে। এই সক্ষমতার সফল রূপকার হলেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়, তিনি বিকাশমান তথ্য-প্রযুক্তির অগ্রগতিতে পেয়েছেন বিশ্বয়কর সাফল্য।

ওবায়দুল কাদের বলেন, জয় বাংলাদেশের সৃজনশীল তরুণ সমাজের মনে বপন করে চলেছেন বাঙালির বিশ^ জয়ের বীজ। বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের মাধ্যমে তরুণ প্রজন্মের সামনে খুলে দিয়েছেন সীমাহীন সম্ভাবনার নতুন দিগন্ত। তরুণদের শ্রম, মেধা এবং প্রাণশক্তির যথাযথ ব্যবহার এবং তথ্য-প্রযুক্তির মাধ্যমে তরুণ-তরুণীদের মেধা ও প্রতিভা বিকাশের অবারিত সুযোগ সৃষ্টির নেপথ্যের কারিগর তিনি।

তিনি বলেন, সজীব ওয়াজেদ জয়ের নেতৃত্বেই টেকবিশ্বের নতুন নতুন উন্নয়ন ধারণা, প্রযুক্তিগত বিকাশ ও কনটেন্ট এদেশের মানুষের হাতের মুঠোয়। তিনি তার যোগ্য মাতা শেখ হাসিনার মতো মেধা-পরিশ্রম সততা-দেশপ্রেম-দৃঢ়তা দিয়ে লক্ষকোটি তরুণের প্রাণে অবিরামভাবে বঙ্গবন্ধুর ‘স্বপ্নের সোনার বাংলা’ প্রতিষ্ঠার স্বপ্ন বুনে চলেছেন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580