শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন

ই-অরেঞ্জের মালিক ও তার স্বামী কারাগারে

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৪২ পাঠক পড়েছে

১ হাজার ১০০ কোটি টাকা আত্মসাতের অভিযোগের করা মামলায় ই-অরেঞ্জের মালিক সোনিয়া মেহজাবিন ও তার স্বামী মাসুকুর রহমানকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার ঢাকার অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবুবকর সিদ্দিকের আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন তারা। শুনানি শেষে আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের সংশ্লিষ্ট সূত্র।

ই-অরেঞ্জ এর কারণে জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার চুক্তি নিয়ে ব্যাপক আলোচনা তৈরি হয়েছে। প্রতিষ্ঠানটি গ্রাহকের কাছ থেকে টাকা নিয়েও পণ্য দিচ্ছে না বলে গ্রাহকরা দাবি করেছে। গতকাল সোমবার সন্ধ্যার পর ই-অরেঞ্জ এর গ্রাহকরা বিচ্ছিন্নভাবে মিরপুর সাড়ে ১১ রোডে অবস্থিত মাশরাফির বাসভবনের সামনে জড়ো হয়ে বিক্ষোভ প্রদর্শন করেন।

করোনার কারণে চলা কঠোর বিধিনিষেধের মধ্যে ই-অরেঞ্জ গোপনে নিজেদের প্রতিষ্ঠানের মালিকানা বিক্রি করে দেয় অন্য গ্রুপের কাছে। এতে গ্রাহকদের মধ্যে অসন্তোষ সৃষ্টি হয়। গতকাল সোমবার ফেসবুকে নিজেদের অফিসিয়াল পেজে দেওয়া এক পোস্টে ই-অরেঞ্জ জানায়, মাশরাফির সঙ্গে এখন আর তাদের কোনো সম্পর্ক নেই।

তারা জানায়, ই-অরেঞ্জ.সপ এর সকল সম্মানিত গ্রাহকদের জানানো যাচ্ছে যে, ই-অরেঞ্জ.সপ এর সঙ্গে পহেলা জুলাই, ২০২১ থেকে মাশরাফি বিন মোর্ত্তজার সঙ্গে চুক্তি শেষ হয়েছে। তাই আমাদের অফিসিয়াল কোনো বিষয়ে তিনি কোনোভাবেই অবগত নন এবং তিনি অফিসিয়ালভাবে কোনো কিছুই আপডেট দিতে পারবেন না। আমরা দুঃখ প্রকাশ করছি তাদের কাছে যারা পণ্য অর্ডার করেছেন, কিন্তু এখনো পণ্য হাতে পাননি। এরপরই রাস্তায় নামে গ্রাহকরা।

বিক্ষুব্ধ জনতার সঙ্গে বাড়ির সামনে জড়ো হওয়ায় তাদের সঙ্গে দেখা করেছেন মাশরাফি। এরপর ই-অরেঞ্জের গ্রাহকদের সঙ্গে কথা বলেন মাশরাফি। তাদের পাশে থাকার প্রতিশ্রুতিও দিয়েছেন এই সংসদ সদস্য।

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580