বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০১:১৮ পূর্বাহ্ন

ঋণ সেবা মাসে চট্টগ্রামে বিএইচবিএফসি’র গ্রাহক সমাবেশ

স্টাফ রিপোর্টার:
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ২৭ পাঠক পড়েছে

সম্প্রতি বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন (বিএইচবিএফসি) এর চট্টগ্রাম জোনাল অফিসে এ অঞ্চলের ঋণ গ্রহীতা ও সেবা প্রার্থীদের সাথে কর্পোরেশনের সর্বোচ্চ কর্তৃপক্ষের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বিএইচবিএফসি’র পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন, এফসিএ, এফসিএমএ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক জনাব মো. আফজাল করিম এবং মহাব্যবস্থাপক জনাব অরুন কুমার চৌধুরী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। জোনাল ম্যানেজার জনাব মোহাম্মদ আলী জিন্নাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় চট্টগ্রাম জোনের ৩টি রিজিওনাল ও ৯টি শাখা অফিসের ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন। চট্টগ্রাম জোনের উল্লেখযোগ্য সংখ্যক ঋণ গ্রহীতা ও ঋণ সেবা প্রত্যাশী নাগরিকদের সরব উপস্থিতিতে সভাটি সর্বাঙ্গীণভাবে পূর্ণতা লাভ করে। স্থানীয় বেশকিছু ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিবৃন্দ উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় চলমান ঋণ সেবা মাসে বিএইচবিএফসি’র ঋণ মঞ্জুরী, ঋণ বিতরণ, ঋণ আদায়, মামলা নিষ্পত্তি ও ঋণ পরিশোধকারীদের দলিলপত্র ফেরত প্রদানসহ সার্বিক সেবা বিষয়ে স্থানীয় অফিসের পারফরমেন্স সম্পর্কে গ্রাহক ও সেবা প্রার্থীদের অভিজ্ঞতা ও অভিমত গ্রহণ করা হয়। গ্রাহক ও সেবা প্রার্থীগণ সেবা প্রদানে স্বচ্ছতা ও জবাবদিহীতা তথা প্রাতিষ্ঠানিক শুদ্ধাচার নিশ্চিতকল্পে বিএইচবিএফসি কর্তৃপক্ষের মহতী এ উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। উভয় পক্ষের মুক্ত আালেচনায় সেবার মান আরও বৃদ্ধিকল্পে বিভিন্ন সুপারিশাদি উঠে আসে। এর মধ্যে, ভবিষ্যতে চট্টগ্রাম সিটিতে আরো একাধিক শাখা অফিস খোলার প্রস্তাব অন্যতম। সভায় কর্পোরেশনের সেবা প্রদান প্রতিশ্রুতি বা সিটিজেন চার্টার বিষয়েও অংশীজনদের মন্তব্য আহ্বান করা হয়। এসময় অনেকেই এটির ভূয়সী প্রশংসা করেন।

সবশেষে, অনুষ্ঠানে সম্মানিত ঋণ গ্রহীতা ও সেবা প্রার্থীদের সক্রিয় উপস্থিতি ও মূল্যবান মতামতের জন্য পর্ষদ চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক তাঁদের ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় তাঁরা প্রতিষ্ঠানটির জোনাল ম্যানেজারসহ সকল কর্মকর্তা-কর্মচারীদের সেবা মাসসহ বছরব্যাপী ঋণ গ্রহীতা ও সেবা প্রার্থীদের সর্বোচ্চ সন্তুষ্টি অর্জনের মাধ্যমে প্রতিষ্ঠানের ভাবমূর্তি ও সুনামের উত্তরোত্তর উন্নতি এবং ব্যবসায়িক লক্ষ্য পূরণে সর্বাত্মক ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580