বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

এবার সিয়াম-পরীর ‘বায়োপিক’

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ২৯৩ পাঠক পড়েছে

বিশ্বসুন্দরীর পর এবার নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা পরীমনি। ‘বায়োপিক’ নামে ছবিটির জন্য রবিবার (১৪ মার্চ) রাজধানীর কারওয়ান বাজারে আরটিভির কার্যালয়ে চুক্তিবদ্ধ হন এই দুই তারকা। ছবিটি পরিচালনা করতে যাচ্ছেন সঞ্জয় সমাদ্দার।

এ ব্যাপারে সিয়াম আহমেদ বলেন, ‘এবার বেঙ্গল মাল্টিমিডিয়ার চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি অনুভূতি দারুণ। এটি একটি থ্রিলার ধাঁচের চলচ্চিত্র। আর নায়িকা হিসেবে থাকছে পরী। ওর সঙ্গে আগেও কাজ করা হয়েছে। পরিচালক সঞ্জয় সমাদ্দারকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। সবাই সেরাটা দিয়ে কাজ করলে দারুণ একটি চলচ্চিত্র হবে বলে আমার বিশ্বাস।

পরীমনি বলেন, আসলে একটি ভালো ছবির জন্য ভালো পরিকল্পনার প্রয়োজন। এই ছবির গল্প ও টিম ভীষণ ভালো। আর যে চরিত্রটি আমাকে মুগ্ধ করেছে তা নিয়ে এখন কিছু বলবো না। দর্শক সিনেমা হলে এসে সেটি দেখবে।

পরিচালক সঞ্জয় সমাদ্দার বলেন, একজন নির্মাতা হিসেবে আমার একটাই স্বপ্ন ছিল একদিন চলচ্চিত্র বানাবো। এবার সেই স্বপ্নটি পূরণ হতে যাচ্ছে। বেঙ্গল মাল্টিমিডিয়া সেই সুযোগটি আমাকে করে দিয়েছে। সিয়াম-পরীর মতো তারকা শিল্পীকে পেয়েছি। নিজের সেরাটা দিয়ে ছবিটি নির্মাণ করতে চাই। দর্শকরা ছবিটি দেখে নিরাশ হবেন না।

বেঙ্গল মাল্টিমিডিয়ার পক্ষ থেকে ছবির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, সত্যি বলতে কি আমাদের সিনেমা যে জায়গায় দাঁড়িয়ে ছিল। সেই সুনামের জায়গাটা মাঝে হারিয়েছি আমরা। বেঙ্গল মাল্টিমিডিয়া চলচ্চিত্রের আগের সেই ভালো সময়ের ফিরিয়ে আনার চেষ্টা করে যাচ্ছে। যদি একদিন, সাপলুডুর মাধ্যমে আমরা ভালোভাবেই কাজটি এগিয়ে নিয়েছিলাম। কিন্তু কোভিডের কারণে ধারাবাহিকতায় বাধাগ্রস্ত করেছে। সঞ্জয়-সিয়াম-পরীরা ভালো একটি ছবি উপহার দেবে। দর্শকরা সিনেমা হলমুখী হবে এটাই আমার প্রত্যাশা।

‘বায়োপিক’ ছবিটির সাইনিং এর সময় আরও উপস্থিত ছিলেন আরটিভির সিনেমাটির নির্বাহী প্রযোজক ও অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, আরটিভির উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খান, মার্কেটিং প্রধান সুদেব চন্দ্র ঘোষসহ সংশ্লিষ্টরা।

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580