শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

এসপি পদমর্যাদার ৫ কর্মকর্তার রদবদল

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ২৫৭ পাঠক পড়েছে

বদলি বা পদায়ন করা হয়েছে পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার পাঁচ কর্মকর্তাকে। সোমবার এ সংক্রান্ত প্রজ্ঞাপণ জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ।

বদলিপ্রাপ্তরা হলেন- ময়মনসিংহের মুক্তাগাছার দ্বিতীয় এপিবিএন অধিনায়ক মোহাম্মদ নজরুল হোসেনকে করা হয়েছে বরিশাল মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার, পুলিশের প্রথম এপিবিএনের অধিনায়ক মো. নিজামুল হক মোল্লাকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার করা হয়েছে।

এদিকে, রাজশাহী রেঞ্জ ডিআইজি অফিসের পুলিশ সুপার মো. বেলায়েত হোসেনকে করা হয়েছে পুলিশের প্রথম আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক।

অন্যদিকে, দ্বিতীয় আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক করা হয়েছে খুলনা রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার মোহাম্মদ সারওয়ার আলমকে। এছাড়া ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক করা হয়েছে পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মো. নাইমুল হককে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580