শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

ওসি হারুন চরিত্রে মোশাররফ করিম

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ২৬০ পাঠক পড়েছে

গল্পের প্রয়োজনে নানা চরিত্রে দেখা গেছে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে। এবার তিনি আসছেন ডিএমপি’র ওসি হারুন চরিত্রে। ‘মহানগর’- শিরোনামে একটি ওয়েব সিরিজে এমন চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেতা। ভারতীয় ওটিটি প্ল্যাটফরম ‘হইচই’য়ে আগামী ২৫শে জুন মুক্তি পাচ্ছে ওয়েব সিরিজটি। সম্প্রতি ওয়েব সিরিজের পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হয়েছে। তাতেও মোশাররফ করিমকে ওসি হারুন হিসেবে পরিচয় করিয়ে দেয়া হয়েছে। পোস্টারে তার বক্তব্য হিসেবে বলা হচ্ছে ‘ক্রিমিনাল ও টাকা যদি থাকে নসিবে আপনা আপনিই আসিবে’। এতে আরও অভিনয় করেছেন জাকিয়া বারী মম, শ্যামল মাওলা, মোস্তাফিজুর নূর ইমরান ও খায়রুল বাশার।
এটি নির্মাণ করেছেন আশফাক নিপুণ। থ্রিলার ঘরানার সিরিজ ‘মহানগর’ রাজধানী ঢাকায় একরাতে ৭ ঘণ্টায় ঘটে যাওয়া একটি গল্পের চিত্রায়ণ করা হয়েছে। যেখানে গল্পের চরিত্রগুলো মানুষের জীবনের গহীন অন্ধকার দিকগুলোর ওপর আলোকপাত করেছে। ঢাকা মহানগরের যে অন্ধকার গল্পগুলো আমাদের জানা, সেই গল্পগুলোর বাইরে যে গল্পগুলো থাকে, সে গল্পই বলা হয়েছে সিরিজটিতে।

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580