বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

করোনায় আক্রান্ত রণবীর, ঘরবন্দি আলিয়া

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ২৭২ পাঠক পড়েছে

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট নিজেকে ঘরবন্দি করলেন। ভারতীয় গণমাধ্যমের খবর, প্রেমী রণবীর কাপুর এবং সঞ্জয় লীলা বানশালি করোনায় আক্রান্ত হওয়ার পর নিজেকে ঘরবন্দি করে ফেলেন তিনি।

তবে আলিয়া ভাট এখনও করোনায় আক্রান্ত হননি বলেই জানা যায়। মূলত পরিচালক সঞ্জয় লীলা বানশালি এবং রণবীরের সঙ্গে যারা এই মুহূর্তে দেখা করেছেন, সবাইকে কোয়ারেন্টিনে থাকার অনুরোধ জানান পরিচালক।

দীর্ঘদিন ধরেই রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার লিভ ইন সম্পর্কের কথা শোনা যায়। ফলে রণবীর কাপুর করোনা পজিটিভ হওয়ার পর আলিয়াও নিজেকে ঘরবন্দি করে ফেলেছেন বলে খবর।

এদিকে আজ মঙ্গলবার সকালে নীতু কাপুর জানান, রণবীর করোনায় আক্রান্ত। এখন কোয়ারেন্টিনে রয়েছে। রণবীর কাপুর চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছেন। নিয়মিত যোগ করে নিজেকে সুস্থ করে তোলার চেষ্টা করছেন বলেও জানান তার মা নীতু।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580