শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৪১ অপরাহ্ন
শিরোনাম :
টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি যুদ্ধ না, আমরা শান্তি চাই : প্রধানমন্ত্রী

করোনায় খুলনা বিভাগে মৃত্যু ৪০, আক্রান্ত ১৮৬৫

খুলনা প্রতিনিধি
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৭০ পাঠক পড়েছে

খুলনা বিভাগে করোনাভাইরাসে মৃত্যুর সংখ্যা কমলেও সংক্রমণ বৃদ্ধি পেয়েছে। গত ২৪ ঘণ্টায় মৃত্যুর হয়েছে ৪০ জনের। এর আগে গতকাল সোমবার সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড ছিল ৫১ জনের। নতুন করে বিভাগে করোনায় শনাক্ত হয়েছে ১ হাজার ৮৬৫ জন। সবচেয়ে বেশি ৪৩২ জন আক্রান্ত হয়েছে কুষ্টিয়ায়।

মঙ্গলবার  সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টার বিভিন্ন সময়ে তাদের মৃত্যু হয়। আর নতুন শনাক্ত নিয়ে বিভাগের ১০ জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৩ হাজার ৮১১ জন। এদের মধ্যে আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ৩০৫ জন। এসব তথ্য নিশ্চিত করেছেন খুলনা বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর।

খুলনা বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় খুলনায় ১৪ জন, বাগেরহাটে ১ জন, সাতক্ষীরায় ১ জন, যশোরে ৬ জন, ঝিনাইদহ ১ জন, কুষ্টিয়ায় ১৩ জন, চুয়াডাঙ্গায় ১ জন ও মেহেরপুরে ৩ জনের মত্যু হয়েছে।

গত ২৪ ঘণ্টায় খুলনায় নতুন করে শনাক্ত হয়েছে ৩৩৯ জন। মোট শনাক্ত ১৬ হাজার ৯৭৫ জন। মারা গেছেন ৩শ’ ২৭ জন এবং সুস্থ হয়েছেন ১১ হাজার ৭০২ জন। বাগেরহাটে নতুন শনাক্ত ১২৭ জন। মোট শনাক্ত ৪ হাজার ০২১ জন। মারা গেছেন ৯২ জন এবং সুস্থ হয়েছেন ২ হাজার ৭১৯ জন। সাতক্ষীরায় নতুন শনাক্ত ১১৩ জন। মোট শনাক্ত ৩ হাজার ৮৫৩ জন এবং মারা গেছেন ৭৬ জন। এ সময় সুস্থ হয়েছেন ২ হাজার ৭৭২ জন।

যশোরে শনাক্ত হয়েছেন আরও ২৭৯ জন। মোট শনাক্ত ১৩ হাজার ৮০০ জন। মারা গেছেন ১৮১ জন এবং সুস্থ হয়েছেন ৭ হাজার ৪৭০ জন। নড়াইলে নতুন শনাক্ত ৭৩ জন। মোট শনাক্ত ৩ হাজার ১০৬ জন। মারা গেছেন ৫০ জন এবং সুস্থ হয়েছেন ২ হাজার ২১৪ জন।

মাগুরায় গত ২৪ ঘণ্টায় ৪৭ জন শনাক্ত হয়েছেন। মোট শনাক্ত ১ হাজার ৭৮১ জন। মারা গেছেন ৩০ জন এবং সুস্থ হয়েছেন ১ হাজার ৩৩৯ জন। ঝিনাইদহে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৩০ জন। মোট শনাক্ত ৫ হাজার ০২০ জন। মারা গেছেন ১০৮ জন এবং সুস্থ হয়েছেন ৩ হাজার ০৯৯ জন।

কুষ্টিয়ায় নতুন শনাক্ত ৪৩২ জন। মোট শনাক্ত ৯ হাজার ১৯৭ জন। মারা গেছেন ২৭৫ জন এবং সুস্থ হয়েছেন ৬ হাজার ০১৮ জন। চুয়াডাঙ্গায় নতুন করে শনাক্ত হয়েছেন ১৪০ জন। মোট শনাক্ত ৩ হাজার ৯৪৫ জন। মারা গেছেন ১০১ জন এবং সুস্থ হয়েছেন ২ হাজার ৩৪৬ জন।

মেহেরপুরে নতুন শনাক্ত ৭৫ জন। মোট শনাক্ত ২ হাজার ২০১ জন। আক্রান্ত হয়ে মারা গেছেন ৬৫ জন এবং সুস্থ হয়েছেন ১ হাজার ৩৮৮ জন।

এই নিয়ে খুলনা বিভাগে মোট শনাক্ত হলো ৬৩ হাজার ৮১১ জন। আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ৩০৫ জন এবং সুস্থ হয়েছেন ৪১ হাজার ০৬৭ জন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580