শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

করোনায় নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি 
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৩০৩ পাঠক পড়েছে

নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক প্রবীণ রাজনীতিবিদ সফর আলী ভূঁইয়া করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে।

সোমবার রাত সাড়ে আটটার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

৯ মার্চ করোনার উপসর্গ নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। এছাড়াও তিনি দীর্ঘদিন ধরে নানা ধরনের স্বাস্থ্য জটিলতায় ভুগছিলেন।

সফর আলী ভূঁইয়ার মেয়ের জামাই আলী হোসেন শিশির এ তথ্য নিশ্চিত করেছেন।

আলী হোসেন শিশির জানান, গত বুধবার রাতে সদর উপজেলা চেয়ারম্যান সফর আলী ভূঁইয়ার হঠাৎ শ্বাসকষ্ট দেখা দিলে তাকে ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে পরদিন তাকে ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে তার নমুনা পরীক্ষায় কোভিড পজিটিভ আসলে তাকে করোনা ইউনিটে স্থানান্তর করা হয়। ১৩ মার্চ তার অবস্থার আরও অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। লাইফ সাপোর্টেই সোমবার (১৫ মার্চ) মৃত্যু হয় তার। মঙ্গলবার  বেলা ১১টায় মাধবদীর ভগীরথপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে।

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580