শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

করোনা মোকাবিলায় সরকার সম্পূর্ণ ব্যর্থ : ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সোমবার, ১৭ মে, ২০২১
  • ২১২ পাঠক পড়েছে

করোনা মোকাবিলায় সরকার সম্পূর্ণ ব্যর্থ। উদাসীনতা, অজ্ঞতা ও দুর্নীতির কারণে সরকার ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার সকালে ঠাকুরগাঁয়ের নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় মির্জা ফখরুল একথা বলেন।

ফখরুল আরও বলেন, লকডাউনের নামে সরকারবিরোধী দলের উপর সরকার দমন-পীড়ন করেছে। নরেন্দ্র মোদির সফরকে ঘিরে সকল ঘটনা সরকার ঘটিয়েছে এবং ধর্মীয় সংগঠন ও বিরোধী দলের ওপর আক্রমণ করেছে মামলা ও গ্রেপ্তারের মধ্য দিয়ে।

তিনি আরও বলেন, করোনা নিয়ন্ত্রণের কোনো সদিচ্ছা সরকারের নেই। এর দুটি কারণ হাসপাতালগুলোতে দুর্নীতি ও প্রণোদনার টাকা লুট করা।

এ সময় আরও উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সহ-সভাপতি তৈমুর রহমান ও জেলা স্থায়ী কমিটির সদস্য আল মামুন আলম।

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580