শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

কাঁচামালের গাড়িতে আনা ১৪২ বোতল ফেনসিডিলসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ২২৪ পাঠক পড়েছে

রাজধানীর হাজারীবাগ থানা এলাকা থেকে কাঁচামালের গাড়িতে আনা ১৪২ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে।

মঙ্গলবার র‍্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. আবদুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন। আটক মাদক ব্যবসায়ীরা হলেন- মো. সুমন (২৭) ও মো. শহিদ (৩০)।

মো. আবদুল্লাহ আল মামুন বলেন, মঙ্গলবার ভোরে র‍্যাব-২ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, সীমান্তবর্তী এলাকা থেকে একটি কাঁচামাল ভর্তি পিকআপ গাড়িতে করে ফেনসিডিলের বড় চালান গাবতলী বেড়িবাঁধ হয়ে হাজারীবাগ থানা এলাকায় আসছে। এ তথ্যের ভিত্তিতে র‍্যাব-২ এর দলটি ভোর সাড়ে ৫টার দিকে হাজারীবাগ শহীদ শেখ রাসেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার ওপর বিশেষ চেকপোস্ট স্থাপন করে। পরে চেকপোস্ট থেকে এই দুই মাদক ব্যবসায়ী আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৪২ বোতল ফেনসিডিল ও মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ ভ্যান জব্দ করা হয়।

তিনি বলেন, আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান- রাজধানীতে নেশা জাতীয় দ্রব্যের ব্যাপক চাহিদা থাকায় দেশের আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অভিনব পন্থায় নিত্য নতুন কৌশলে সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে আসা ফেনসিডিল অল্প দামে কিনে ঢাকাসহ সারাদেশের বিভিন্ন স্থানে চড়াদামে বিক্রি ও সরবরাহ করে আসছিলেন তারা।

আটকদের বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান এএসপি মো. আবদুল্লাহ আল মামুন।

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580