বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

কালকিনিতে স্বামী-স্ত্রীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ২৫৭ পাঠক পড়েছে

মাদারীপুর জেলার কালকিনি উপজেলা থেকে নিখোঁজ হওয়ার তিন দিন পর মোয়াজ্জেম সরদার (৪২) ও তার স্ত্রী মোকসেদা বেগমের (৩৪) হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে উপজেলার আলীনগর এলাকার রাজাচর গ্রামের একটি খাল থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। দম্পতির মরদেহ উদ্ধারের খবরে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

জানা গেছে, গত সোমবার রাতে মোয়াজ্জেম ও মোকসেদা বেগম দম্পতি বাড়ি থেকে হঠাৎ করেই নিখোঁজ হন। সেদিন রাত থেকেই পরিবারের লোকজন তাদের খোঁজাখুজি করতে থাকেন। অবশেষে শুক্রবার দুপুরে ওই এলাকার হাবিব বেপারীর বাড়ির পাশের একটি খালে কচুরিপানার মধ্যে তাদের হাত-পা বাঁধা মরদেহ দেখতে পায় পরিবার ও এলাকাবাসী। পরে থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে। নিহত মোয়াজ্জেম সরদার আলীনগর এলাকার রাজাচর গ্রামের মফছের সরদারের ছেলে।

স্থানীয়রা জানান, সন্তানদের সঙ্গে রাতের খাবার খাওয়া শেষে সবাই ঘুমানোর জন্য যার যার ঘরে চলে যান। সকালে তার মেয়ে বাবা-মায়ের ঘরের দরজা খোলা পায় তবে বাবা-মা কাউকে ঘরে দেখতে পায়নি। সকাল থেকে খোঁজ-খবর করেও কোথাও তাদের সন্ধান পাওয়া যায়নি। পরে এ ঘটনায় কালকিনি থানায় একটি মামলা করা হয়।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, নিহত মোয়াজ্জেম একটি হত্যা মামলার সাক্ষী ছিলেন। হয়তবা এর জেরেই এ হত্যার ঘটনা ঘটতে পারে।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল বলেন, খবর পেয়ে নিহত দুজনের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর বলা যাবে কিভাবে তাদের হত্যা করা হয়েছে।

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580