বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

কুমিল্লায় বাসের ধাক্কায় ৩ জন নিহত, আহত ৪

নিউজ ডেক্স:
  • প্রকাশিত সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৭ পাঠক পড়েছে

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়ায় বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশায় থাকা তিন ব্যক্তি নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও চার জন।

শনিবার সকাল সাড়ে ১০টায় কুমিল্লা-নোয়াখালী মহাসড়কের নাথেরপেটুয়া পুরাতন বাজারে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে নাথেরপেটুয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জাফর জানান, নিহত তিন ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। তাঁদের পরিচয় পাওয়া যায়নি। তবে, সবাই মধ্যবয়সী পুরুষ।

পুলিশ জানায়, নোয়াখালী থেকে ঢাকামুখী হিমাচল পরিবহণের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা নোয়াখালী অভিমুখী একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী ঘটনাস্থলে নিহত হন।

লাকসাম সার্কেলের সহকারী পুলিশ সুপার মুহিতুল ইসলাম জানান, দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশা উদ্ধার করা হচ্ছে। দুর্ঘটনার পর থেকে বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে।

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580