বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:০৭ অপরাহ্ন

কেউ অপরাধ করলে সেটির দায় তাকেই নিতে হবে: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিত সময় : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ৬১ পাঠক পড়েছে

সম্প্রতি সাংস্কৃতিক অঙ্গনে ঘটে যাওয়া ঘটনা নিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, কেউ অপরাধ বা অনৈতিক কাজ করলে সেটির দায় তাকেই নিতে হবে।
সোমবার সচিবালয়ে সমসাময়িক বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী একথা বলেন।

তিনি বলেন, অভিনয়-মডেলিং এগুলো সংস্কৃতিরই অংশ। যারা এগুলো করেন তারা এই অঙ্গনকে সমৃদ্ধ করেন। কিন্তু কেউ অপরাধ বা অনৈতিক কাজ করলে সেটির দায় তাকেই নিতে হবে। তার জন্য সংস্কৃতি অঙ্গন দায়ী না।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ভারতের অ্যাস্ট্রাজেনেকার টিকা যখন সময়মতো আসলো না তখন বিএনপি ধারণা করেছিল সরকার আর টিকা সঠিকভাবে সংগ্রহ করতে পারবে না। সরকার এখন কোটি কোটি টিকা সংগ্রহ করার উদ্যোগ নিয়েছে এবং লাখ লাখ টিকা এরই মধ্যে চলে এসেছে তাই তারা এখন হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলছে। এজন্যই ধারাবাহিকভাবে সমালোচনা করে যাচ্ছে।

তিনি বলেন, বিএনপির এই সমালোচনা জনস্বার্থবিরোধী, কারণ জনগণকে টিকা দেওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ কর্মসূচি। টিকা গ্রহণ করা এবং টিকা দেয়ার মাধ্যমেই এই ভাইরাস থেকে মুক্তির একমাত্র পথ। এই টিকার বিরুদ্ধে যখন অপপ্রচার হয় সেই অপপ্রচারটা সরকারের বিরুদ্ধে নয় সেই অপপ্রচার হয় জনস্বার্থবিরোধী। কেউ যদি জনস্বার্থবিরোধী অপপ্রচার চালায় সেটা বাংলাদেশের আইন অনুযায়ী শাস্তিযোগ্য অপরাধ।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580