বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

ক্যান্সার আক্রান্ত হয়ে র‍্যাবের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপারের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ১৮৬ পাঠক পড়েছে

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১৩ এর জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার সহিদার রহমান (৫৭) ক্যান্সার আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শুক্রবার সকাল ৯টা ৪০ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে পরলোক গমন করেন তিনি। (ইন্নালিল্লাহি… রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী এবং দুই সন্তানসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ি রংপুর জেলার কাউনিয়া থানার উদয় নারায়ন মাতৃহাড়ি গ্রামে।

তিনি ১৯৮৯ সালের ৭ আগস্ট সাব ইন্সপেক্টর (এসআই) পদে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। ২০২০ সালের ৩ জুন থেকে তিনি র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১৩, রংপুরে কর্মরত ছিলেন। তার মৃত্যুতে র‍্যাব ফোর্সেস এর মহাপরিচালক অতিরিক্ত আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম, পিপিএম গভীর শোক প্রকাশ করেছেন।

মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয় র‍্যাব সদর দপ্তরে। যেখানে র‍্যাব মহাপরিচালক, অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন্স), অতিরিক্ত মহাপরিচালক ( প্রশাসন), পরিচালকবৃন্দসহ র‍্যাব সদর দপ্তরের সকল স্তরের সদস্যগণ অংশ গ্রহণ করেন। ফোর্সেস এর মহাপরিচালক তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। জানাজায় উপস্থিত মরহুমের পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন এবং তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

জানাজার পর মরহুমের মরদেহ র‍্যাবের হেলিকপ্টার যোগে রংপুরের কাউনিয়া থানার উদয় নারায়ন মাতৃহাড়ি গ্রামে আনা হয়। সেখানে বাদ আছর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। র‍্যাব-১৩ এর অধিনায়কসহ র‍্যাব-১৩ এর সকল স্তরের সদস্য ওই জানাজায় অংশ গ্রহণ করেন। সবশেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580