শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন

ক্রীড়াঙ্গনকে রাজনীতি থেকে দূরে রাখতে হবে: সেতুমন্ত্রী

নিউজ ডেক্স:
  • প্রকাশিত সময় : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ৬৬ পাঠক পড়েছে

স্টাফ রিপোর্টার : খেলার মাঠে যেন রাজনীতির প্রভাব না পড়ে সেদিকে খেয়াল রাখতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘ক্রীড়াঙ্গনকে রাজনীতি থেকে আলাদা রাখতে হবে। একটির ওপর যেন আরেকটির নেতিবাচক প্রভাব না পড়ে।’ শনিবার (২৬ ডিসেম্বর) সদ্য প্রয়াত ফুটবলার বাদল রায়ের স্মরণ সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে তথ‌্যমন্ত্রী এই আহ্বান জানান।

তথ‌্যমন্ত্রী বলেন, ‘সবার রাজনৈতিক বিশ্বাস আছে, থাকতে পারে। তাই বলে তার প্রভাব যেন মাঠের সবুজ গালিচায় না পড়ে।’ তিনি বলেন, ‘ক্রীড়া ফেডারেশনগুলো নিজের ভাগ‌্য বদলের জায়গা নয়। দেশের লাখো তরুণের বিপথগামিতা থেকে দূরে রাখতে সুকুমারবৃত্তির চর্চার চারণভূমি হচ্ছে ক্রীড়াঙ্গন। ক্রীড়াঙ্গনকে পরিশুদ্ধ রাখতে হবে। তাহলে তরুণ প্রজন্ম আস্থাশীল হবে। এতে সমাজ পরিবর্তন হবে।’

সেতুমন্ত্রী বলেন, ‘করোনা কারও ব্যক্তি বা গোষ্ঠীর নয়, তাই দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে স্বাস্থ্যবিধি মেনে এই ভাইরাসের মোকাবিলা করতে হবে।’ ক্রীড়া পরিবারের উদ্যোগে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মোজাফফর হোসেন পল্টু, যুব ও ক্রীড়া সম্পাদক হারনুর রশিদ প্রমুখ।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580