বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৮:২৬ অপরাহ্ন

গণমাধ্যমকর্মী ২০১৮ খসড়া আইন সংশোধন করার দা‌বি টিসিএ’র

স্টাফ রিপোর্টার:
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ১২৪ পাঠক পড়েছে

টেলিভিশন সংবাদমাধ্যমের চিত্রগ্রাহকদের পদবি চিত্র সাংবাদিক করণে সবাই একমত প্রকাশ এবং অতি দ্রুত গণমাধ্যমকর্মী ২০১৮ খসড়া আইন সংশােধন ও সংযােজনে প্রয়ােজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানা‌নো হয়েছে। গতকাল সোমবার টিসিএ কার্যালয়ে গণমাধ্যমকর্মী আইন ২০১৮ খসড়া এবং চিত্র সাংবাদিকদের করনীয় বিষয়ে টেলিভিশনে কর্মরত সকল চিত্র সাংবাদিকের সাথে মতবিনিময় সভায় এ দা‌বি জানা‌নো হয়।

সভায় টিসিএ’র প্রথম সাধারণ সম্পাদক, নিউজ২৪ এর প্রধান চিত্র সাংবাদিক, ফয়সাল মিল্লাত জামি, এসময় নবনির্বাচিত কমিটির সবার প্রতি শুভেচ্ছা জানান এবং তাদের উদ্যোগের প্রশংসা করেন। সময় টেলিভিশনের সিনিয়র চিত্রসাংবাদিক এবং টিসিএ’র সাবেক সভাপতি, হারুনর রশীদ তালুকদার, নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণের পরপরই পদবী সংক্রান্ত গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণের ভুয়সী প্রশংসা করেন।

এসময় তিনি গণমাধ্যম আইন ১৮ খসড়া সংশােধনে গুরুত্বপূর্ণ পরামর্শ প্রদান করেন। এরপর এটিএন বাংলার সিনিয়র চিত্র সাংবাদিক শহিদ ইসলাম নাগরিক টেলিভিশনের সিনিয়র চিত্র সাংবাদিক ফুয়াদ হােসেন এবং ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের সিনিয়র চিত্র সাংবাদিক মােঃ ইসহাক বক্তব্য প্রদান করেন।সমাপনী অংশে বক্তব্য প্রদান করেন, টিসিএ’র নবনির্বাচিত সভাপতি শেখ মাহাবুব আলম এবং সাধারণ সম্পাদক শহিদুল হক জীবন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580