শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

‘ঘুষ না পেয়ে’ অবসরপ্রাপ্ত কর্মচারীকে পেটালেন কর্মকর্তা

নিউজ ডেক্স:
  • প্রকাশিত সময় : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৪৬৮ পাঠক পড়েছে

খুলনার পাইকগাছা উপজেলায় পেনশনের কাগজপত্রে স্বাক্ষরের জন্য লাখ টাকা ঘুষ চান মহিলা বিষয়ক কর্মকর্তা মো. মনিরুজ্জামান। সেই টাকা না দেয়ায় অবসরপ্রাপ্ত অফিস সহকারীকে মারধর করেছেন ওই কর্মকর্তা।

আহত সিরাজ উদ্দীন এমন অভিযোগই করেছেন। তাকে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার (৪ নভেম্বর) দুপুরে এই ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলা মহিলা বিষয়ক অধিদফতরের অফিস সহকারী সিরাজ উদ্দীন ১১ মাস আগে অবসরে যান। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে অতিরিক্ত দায়িত্ব পালন করছেন তিনি।

সিরাজ উদ্দিন জানান, অবসরে যাওয়ার পর পেনশনের কাগজপত্র স্বাক্ষরের জন্য জমা দিলেও দীর্ঘদিন ঘোরাতে থাকেন মহিলা বিষয়ক কর্মকর্তা মো. মনিরুজ্জামান। বুধবার দুপুর ১টার দিকে ফাইলটি স্বাক্ষরের জন্য নিয়ে গেলে মনিরুজ্জামান এক লাখ টাকা ঘুষ দাবি করেন।

অফিস সহকারী সিরাজ উদ্দিন সেই দাবিকৃত টাকা দিতে অস্বীকৃতি জানানোয় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় মহিলা বিষয়ক কর্মকর্তা মো. মনিরুজ্জামান সিরাজ উদ্দিনকে কিল, ঘুষি, লাথি মারলে তিনি অফিসের ভেতর পড়ে যান।

এ সময় অফিসের ভেতর থেকে পা ধরে টানতে টানতে বাইরে নিয়ে এলে তার শরীরের বিভিন্ন জায়গায় কেটে রক্তাক্ত জখম হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তবে অভিযুক্ত মো. মনিরুজ্জামান ঘুষের বিষয়টি অস্বীকার করে বলেন, সিরাজ হিসাব-নিকাশ না দিয়ে তার ফাইলপত্রে স্বাক্ষর করাতে আসে। না করায় আমার ওপর চড়াও হলে উভয়ের মধ্যে মারপিটের ঘটনা ঘটে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (দায়িত্বপ্রাপ্ত) মুহাম্মদ আরাফাতুল আলম জানান, এটা একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। তদন্ত করে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে।

মহিলা বিষয়ক উপ-পরিচালক নারগিস ফাতেমা জামিন জানান, ঘটনাটি শুনেছি। সিরাজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সুস্থ হলে বিষয়টি দেখা হবে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580